advertisement
advertisement
advertisement
advertisement

‘এবারের পূজা আমার জীবনে বিশেষ’

বিনোদন প্রতিবেদক
২৬ সেপ্টেম্বর ২০২২ ০১:১৪ পিএম | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ০৩:৩৪ পিএম
বিদ্যা সিনহা মিম। ছবি : ফেসুবক থেকে নেওয়া
advertisement

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ক্যারিয়ারের দারুণ সময় পার করছেন এই অভিনেত্রী। তার অভিনীত সিনেমা ‘পরাণ’ দেশের মানুষের হৃদয় জয় করে বিদেশের মাটিতেও সগৌরবে চলছে। আবার আগামী মাসে শরীফুল রাজ-মিম জুটির নতুন সিনেমা ‘দামাল’ মুক্তি পাচ্ছে। অভিনয় ও সমসাময়িক বিষয় নিয়ে কথা বলেছেন তিনি।

‘পরাণ’ দেশের মানুষের পরাণ জয় করে এখন বিদেশেও দাপিয়ে বেড়াচ্ছে। কেমন লাগছে?

advertisement

একজন অভিনয় শিল্পীর কাজ অভিনয় করা। আর দর্শকদের কাজ অভিনয়ের বিচার করা। যখন কোনো শিল্পীর কাজ ভালো হয়েছে- শুনি তখন নিজের কাছেই ভালো লাগে। এটা শুধু আমার একার কাজ নয়, আমাদের দেশের শিল্পীদের কাজ। আর নিজের কাজের কথা বললে, দর্শকদের প্রশংসা সামনে এগিয়ে যাওয়া সাহস দেয়। ছবিটি নিয়ে ইতোমধ্যেই চারদিকে অনেক প্রশংসার কথাবার্তা শুনছি। টিকিট কাটতি, অভিনয় আর গল্পের প্রশংসা শুনে ভালোই লাগছে। আমি দর্শকদের কাছে কৃতজ্ঞ, তারা ছবিটি দেখে নিজেদের মতামত দিয়েছেন। আমি মনে করি, দর্শকদের এই ভালোবাসা শুধু আমার একার প্রাপ্য নয়, পুরো ‘পরাণ’ টিমের।

advertisement 4

‘পরাণ’র পর রাজের সঙ্গে আপনার নতুন সিনেমা ‘দামাল’ আসছে। এটি নিয়ে কতটুকু আশাবাদী?

‘দামাল’ ভিন্ন ঘরনার গল্পের একটি ছবি। এটির নির্মাতাও রায়হান রাফি। এর গল্প স্বাধীন বাংলা ফুটবল দলকে কেন্দ্র করে। তবে গল্পে থাকবে বর্তমান নারী ফুটবল দলেরও একটি রেশ। মোট কথায়, এই ছবির গল্পটি অন্যরকম। আশা করি, এই গল্পটিও দর্শকদের ভালো লাগবে।

সামনে দুর্গাপূজা, পরিকল্পনা কী?

বিয়ের পর এটি আমার প্রথম শারদীয় দূর্গাপূজা। তাই এবারের পূজা আমার জীবনে বিশেষ। অনেক অনেক পরিকল্পনা আছে। এখন দেখি কতগুলো পূরণ হয়। ইচ্ছে আছে, স্বামীকে (সনি পোদ্দার) নিয়ে অনেক জায়গায় যাব। আর আমার শ্বশুরবাড়ি কুমিল্লায়। সেখানেও যাওয়ার পরিকল্পনা আছে।

আপনি তো ইউনিসেফের শুভেচ্ছাদূত?

হ্যাঁ, ক’দিন আগেই ইউনিসেফের হয়ে সিলেট বিভাগে ঘুরে এলাম। সবাই জানেন যেখানে প্রবল বন্যা হয়েছিল, আমরা সেখানকার একটি গ্রামে গিয়েছিলাম। ওখানকার মানুষদের সঙ্গে কথা বলেছি। সবার সঙ্গে সুন্দর কিছু সময় কাটিয়েছি। তাদের ভালো-মন্দ জানেছি। চেষ্টা করব, তাদের পাশে থাকার।

এবার নতুন সিনেমার খবর বলুন...

অনেকগুলো ছবির বিষয়ে কথা চলছে। তবে এখনো চূড়ান্ত হয়নি। গল্প-চরিত্রগুলো পছন্দ হলে তারপর বিষয়টি নিয়ে কথা বলব। এখন বলতে চাই, আগামী মাসের ২৮ তারিখ ‘দামাল’ মুক্তি পাচ্ছে। ছবিটি আপনার সবাই সিনেমা হলে গিয়ে দেখবেন। বাংলা সিনেমার সঙ্গে থাকবেন।

advertisement