advertisement
advertisement
advertisement
advertisement

৭ মোবাইল চুরি করে পালানোর সময় নৈশপ্রহরীর হাতে ধরা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
২৭ সেপ্টেম্বর ২০২২ ০২:০১ পিএম | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ০২:০৫ পিএম
সাত মোবাইলসহ রশিদুল ইসলাম আটক। ছবি: আমাদের সময়
advertisement

বগুড়ার আদমদীঘির সান্তাহারে এক গ্রামে ঢুকে রাতভর সাতটি মোবাইল ফোন চুরি করে পালানোর সময় নৈশপ্রহরীর হাতে ধরা খেয়েছেন রশিদুল ইসলাম (৩৫) নামের এক চোর। আজ মঙ্গলবার ভোর ৫টায় উপজেলার সান্তাহার ইউপির ছাতনী বাজার এলাকায় চোরাই মোবাইলসহ তাকে আটক করা হয়।

আটক রশিদুল নওগাঁর রাণীনগর উপজেলার কাশিমপুর উত্তরপাড়া গ্রামের তেছের উদ্দীনের ছেলে। আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।

advertisement

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সান্তাহার পৌর শহরের মালশন গ্রামের বিভিন্ন বাড়িতে ঢুকে রশিদুল ইসলাম ও তার এক সহযোগী রাতভর সাতটি মোবাইল ফোন চুরি করে পালাচ্ছিলেন। সান্তাহার ইউনিয়নের ছাতনী বাজার অতিক্রম করার সময় তাদের আচরনবিধি সন্দেহজনক হলে নৈশপ্রহরী কালাম হোসেন তাদের দাঁড়াতে বলেন। এ সময় সহযোগী দৌঁড় দিয়ে পালিয়ে গেলেও রশিদুলকে আটক করেন কালাম।

advertisement 4

পরে তার হাতে থাকা প্লাস্টিকের বাজারের ব্যাগ তল্লাশি করে বিভিন্ন প্রকারের সাতটি মোবাইল ফোন পাওয়া যায়। সকালে স্থানীয়রা ওই চোরকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, ওই চোরকে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা। তাকে পুলিশে সোপর্দ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

advertisement