advertisement
advertisement
advertisement
advertisement

আগামীকাল ‘শুধু তুমিময়’

বিনোদন প্রতিবেদক
২৯ সেপ্টেম্বর ২০২২ ১২:৩৩ পিএম | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১২:৩৩ পিএম
‘শুধু তুমিময়’ নাটকের একটি দৃশ্য
advertisement

অফিসের লিফটে উঠতে গিয়ে ঈশিতার মুখোমুখি হন হাসান। প্রথম দেখাতেই ঈশিতা যেন জাদুর মত আকৃষ্ট করে তাকে। ঈশিতা একটি টিভি চ্যানেলের নিউজ প্রেজেন্টার আর হাসান করপোরেট এক্সিকিউটিভ। একই ভবনে অফিস হওয়ায় তাদের মাঝে মাঝেই দেখা হয়। লিফটে কিংবা গলির চায়ের দোকানে। কিন্তু কখনও কথা হয় না।

তবে তাদের দু’জনকে নিয়ে লিফট বা চায়ের দোকানে মজার সব ঘটনা ঘটতে থাকে। এসব ঘটনার কারণে একজনের প্রতি আরেকজনের আগ্রহ আরও বেড়ে যায়। ঈশিতা চা খেতে নামলেই যেন হাসান খবর পায়, সেজন্য নিচের চায়ের দোকানের মালিকের সঙ্গে সুসম্পর্ক তৈরি করে। এই সুযোগে দোকানদার হাসানের কাছ থেকে একটা মোবাইল সেট কিনে নেয়।

advertisement

ঈশিতার কাছে হাসানের এই ফোনের কারসাজিটা ধরা পরে একদিন। ইশিতা দোকানদারের কাছ থেকে নাম্বার নিয়ে হাসানকে ফোন দেয়। হাসান সেই মূহুর্তে ঢাকার বাইরের একটি কাজে ব্যস্ত। ঈশিতা বলে হাসান যদি তাকে পছন্দ করে তাহলে সেটা যেন তার সামনে এসে বলে। হাসান কথা দেয় ঢাকায় এসে সরাসরি ঈশিতাকে তার ভালোবাসার কথা বলবে। ঈশিতা অপেক্ষায় থাকে।

advertisement 4

সেদিনই নিউজ পড়া অবস্থায় ঈশিতার কাছে খবর আসে চট্টগ্রামে এক দুর্ঘটনায় হাসান মারা গেছে। আর ঈশিতা নিজেই হাসানের মৃত্যুর সংবাদটি পাঠ করে। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছেন নাটক ‘শুধু তুমিময়’। যোবায়েদ আহসানের রচনায় এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। আর নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও সাবিলা নূর।

নির্মাতা জানান, ‘শুধু তুমিময়’ নাটকটি প্রচার হবে আগামীকাল রাত সাড়ে ১০টায় মাছরাঙা টেলিভিশনে।

advertisement