advertisement
advertisement
advertisement
advertisement

তাহলে কি এক হচ্ছেন শাকিব-অপু, পর হচ্ছেন বুবলী?

বিনোদন ডেস্ক
২৯ সেপ্টেম্বর ২০২২ ০৪:১৮ পিএম | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ০৫:০৭ পিএম
শাকিব খান ও অপু বিশ্বাস। পুরোনো ছবি
advertisement

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন ছিল গত মঙ্গলবার। সেদিন ছেলেকে নিয়ে এক আবেগঘন স্ট্যাটাস দেন শাকিব। আর সেদিনই ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী ফেসবুকে শেয়ার  করেন তার ‘বেবি বাম্প’-এর ছবি। নেটিজেনদের অনেকেই বলছেন মা হয়েছেন বুবলী, যে সন্তানের বাবা শাকিব খান!

এদিকে, মঙ্গলবার ছেলের জন্মদিনে শাকিব খানের বাড়িতে হাজির হন তার সাবেক স্ত্রী, আব্রামের মা ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। ফেসবুকে আব্রামের জন্মদিনের কেক কাটার ছবি শেয়ার করেন অপু।যেখানে আব্রামকে তার বাবা শাকিব খান, দাদা-দাদি, ফুফু ও ফুফুর ছেলে-মেয়ের সঙ্গে কেক কাটতে দেখা যায়। আর এ ছবি দেখে অনেক নেটিজেনই মন্তব্য করছেন, তাহলে কি শাকিব-অপু এক হচ্ছেন? আর পর হচ্ছেন বুবলী?

advertisement

মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের সঙ্গে আব্রামের কেক কাটার ছবি শেয়ার করে অপু লিখেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত, আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

advertisement 4

এ বিষয়ে অপু বলেন, তিনি মঙ্গলবার সন্ধ্যায় আব্রামের দাদার বাড়ি অর্থাৎ শাকিব খানদের বাড়িতে গিয়েছিলেন। তিনি বলেন, ‘আব্রামের দাদার বাড়িতে গিয়ে দেখি, তার ফুফু আয়োজন করেছেন। তারপর আমরা সবাই আব্রামকে নিয়ে কেক কাটি। দাদা-দাদি ছাড়া কিছুই বোঝে না আব্রাম। অনেক দিন আমার বাসায় থাকলেও এখন দাদার বাড়িই যেন তার আপন বাড়ি হয়ে গেছে। দাদা বলতে সে পাগল। দাদাও আব্রাম ছাড়া যেন থাকতে পারেন না। দুজনের দারুণ সম্পর্ক।’

শাকিবের সঙ্গে কথা হয়েছে জানিয়ে অপু বিশ্বাস বলেন, ‘আমরা তো বোবা নই। কথা তো টুকটাক হয়। শাকিব একজন ভালো মনের মানুষ।’

এদিকে, বুবলীর প্রকাশিত ‘বেবি বাম্প’র ছবি প্রকাশ্যে আসার পর তার সঙ্গে শাকিব খানের যোগসূত্র খুঁজছেন নেটিজেনরা।

বুবলী তার ফেসবুকে বেবি বাম্পের ছবি প্রকাশ করে হ্যাশট্যাগ দিয়ে স্মরণ করেছেন তার মার্কিন যুক্তরাষ্ট্রের জীবনকে। ক্যাপশন তিনি লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ’।

গত বছর শেষ দিকে মার্কিন মুলুকে গিয়েছেন শাকিব খান ও বুবলী। যুক্তরাষ্ট্রে একই হোটেলের সামনে দাঁড়িয়ে দুজনই ছবি প্রকাশ করেন। তবে ছবিগুলো ছিল তাদের আলাদা। এখন দুইয়ে-দুইয়ে চার মেলাচ্ছেন ভক্তরা। বিশেষ করে ২০২০ সালের পুরো সময় তিনি যুক্তরাষ্ট্রে ছিলেন, তখনই মা হয়েছেন তিনি! গুঞ্জন আছে, শাকিব খান ও বুবলী বিয়ে করেছেন। তাদের ঘরেই সেসময় সন্তান এসেছে।

বুবলীর পরিবারের সদস্যদের সঙ্গে শাকিব খান। পুরোনো ছবি 

 

এর আগে, ২০১৭ সালে বুবলী তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন। আর ক্যাপশনে লিখেছিলেন, ‘ফ্যামিলি টাইম’। সেই ছবিতে বুবলী বোন ও দুলাভাইয়ের সঙ্গে বসে আছেন শাকিব খান। এখন নেটিজেনদের প্রশ্ন; শাকিব-বুবলীর সম্পর্কের শুরুটা কি সেখান থেকেই।

ঠিক ওই সময়ই উধাও হয়ে যাওয়ার ১০ মাস পর ছেলেকে নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন অপু বিশ্বাস। আর কাঁদতে কাঁদকে জানান, তার সন্তান আব্রাম খান জয়ের বাবা শাকিব খান। সেসময় বুবলীর মুখে ছিল হাসি। আর অপুর চোখে ছিল জল।

advertisement