advertisement
advertisement
advertisement
advertisement

দুই দস্যু গ্রুপের গোলাগুলি, নিহত ২

হাতিয়া প্রতিনিধি
২৯ সেপ্টেম্বর ২০২২ ০৪:৩৩ পিএম | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ০৫:১৩ পিএম
প্রতীকী ছবি
advertisement

নোয়াখালীর হাতিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দস্যু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কবির ও সাহারাজ নামে দুই দস্যু নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার বিচ্ছিন্ন চর চরগাসীয়ায় এ ঘটনা ঘটে।এদিকে ঘটনার পরপরই অভিযান চালিয়ে কোস্টগার্ড ৫ দস্যুকে অস্ত্রসহ আটক করে।

নিহত দুই দস্যু হলেন ফখরুল গ্রুপের কবির ও সাহারাজ। তাদের বাড়ি চরগাসীয়াতে।

advertisement

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে ওই চরে আধিপত্য বিস্তার করে আসছে খোকন ডাকাত। কিছুদিন আগে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হন খোকন। এরপর চরের নিয়ন্ত্রণ আসে তার ভাই ফখরুল ইসলামের হাতে। সম্প্রতি খোকন জামিন পেয়ে পুনরায় চরের নিয়ন্ত্রণ ফিরে পেতে চাইলে তার ভাই ফখরুল ইসলামের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। সকালে খোকন তার দলবল নিয়ে চরগাসীয়ায় আক্রমণ করলে ফখরুল গ্রুপের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় ব্যাপক গোলাগুলিতে দুইজন নিহত হন। নিহত দুই জন ফখরুল গ্রুপের সদস্য।

advertisement 4

হাতিয়া কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. সাফিউল কিঞ্জল জানান, চরগাসীয়ায় দুই জলদস্যু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা শুনে অভিযান করে কোস্টগার্ডের একটি টিম। সংঘর্ষে দুইজন নিহত হয়েছে বলে শুনেছেন। তবে কোনো মরদেহ দেখতে পাননি।এসময় তিনটি একনালা বন্দুক, দুই রাউন্ড গুলি, ৬টি রামদা ও ৬টি লোহার রডসহ ৫ জনকে আটক করা হয়। আটক সবার বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলায়।

advertisement