advertisement
advertisement
advertisement
advertisement

পূজা চেরি কোথায়?

বিনোদন ডেস্ক
৩০ সেপ্টেম্বর ২০২২ ০৮:১৫ এএম | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ০৩:০৩ পিএম
‘হৃদিতা’ সিনেমার একটি দৃশ্য। ছবি : ভিডিও থেকে নেওয়া
advertisement

চলচ্চিত্র পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে দেশের শীর্ষ নায়কের সঙ্গে নায়িকার প্রেম, সেই প্রেম নিয়ে বর্তমান সময়ের এক নায়িকার সঙ্গে অন্য নায়িকার অপ্রীতিকর ঘটনা, বেবি বাম্পসহ নায়িকার ফেসবুক পোস্টসহ বিভিন্ন ঘটনা। ঠিক এমন এক সময় চিত্রনায়িকা পূজা চেরির ‘হৃদিতা’ মুক্তি পেতে যাচ্ছে। অথচ এই নায়িকাকে খুঁজে পাচ্ছেন না সংবাদকর্মীরা।

পূজা চেরির মোবাইল ফোন বন্ধ। তার মায়ের মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। সময়ের চাহিদাসম্পন্ন এই নায়িকা ক্যারিয়ারের শুরু থেকেই দেখেশুনে পা ফেলছেন। কিন্তু সম্প্রতি তাকে নিয়ে বেশ কিছু গুঞ্জন ভাসছে চিত্রপুরীতে। আর এ কারণেই তিনি আড়ালে রয়েছেন বলে অনেকে মনে করছেন।

advertisement

বিষয়টি জানতে ‘হৃদিতা’ সিনেমার নির্মাতা এম এম ইস্পাহানির কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘গত দুদিন ধরে আমার সঙ্গেও কথা হচ্ছে না। কোথায় আছেন আমি জানি না। তিনি আমাদের সিনেমার প্রচারণায় থাকবেন। মুক্তির পরও তিনি থাকবেন। এরপর দেশের বাইরে যাবেন।’

advertisement 4

কেন ফোনে পাওয়া যাচ্ছে না জানতে চাইলে তিনি বলেন, ‘এর সঠিক কারণ আমি বলতে পারছি না। হয়তো চলমান কিছু বিষয় নিয়ে তিনি ডিস্টার্ব ফিল করায় বন্ধ রেখেছেন।’

এদিকে দীর্ঘ প্রতীক্ষার পর আমেরিকার ভিসা পেয়েছেন পূজা চেরি। চলচ্চিত্র পাড়ায় চাউর হয় আগামী মাসে আমেরিকা যাবেন। সেখানে গিয়ে শাকিব খানের সঙ্গে নতুন সিনেমায় কাজ করবেন। যদিও এ বিষয় পূজা-শাকিব কারো মন্তব্য মেলেনি।

advertisement