advertisement
advertisement
advertisement
advertisement

বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ

আসাদুজ্জামান খাঁন, স্বরাষ্ট্রমন্ত্রী

ভোলা ও লালমোহন প্রতিনিধি
১ অক্টোবর ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১ অক্টোবর ২০২২ ০৮:৪৭ পিএম
আসাদুজ্জামান খাঁন। পুরোনো ছবি
advertisement

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। মুসলমান, হিন্দু-বৌদ্ধ সবাইকে নিয়ে এ দেশ, সবার রক্তে রঞ্জিত এ দেশ। আমরা সবাইকে নিয়ে চলব। উৎসব সবার, ধর্ম যার যার। এ ধারা অব্যাহত থাকায় আমরা সবাই এগিয়ে চলেছি। কেউ আমাদের আর রুখতে পারবে না।

গতকাল শুক্রবার বিকালে ভোলার লালমোহনে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ‘শেখ হাসিনা গোল্ডকাপ’ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে এ অনুষ্ঠান হয়।

advertisement

আসাদুজ্জামান খাঁন কামাল আরও বলেন, যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকবেন ততদিন বাংলাদেশ আলোকিত থাকবে। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ বছর পূজার নিরাপত্তায় সরকার কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। কুমিল্লার মতো ঘটনা যাতে না ঘটে সে জন্য পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রত্যেক মণ্ডপে সিসি ক্যামেরা ও ভলেনটিয়ার রাখার কথা বলা হয়েছে।

advertisement 4

এ সময় ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান, ভোলার জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধূরী, পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন, ভাইস চেয়ারম্যান আবুল হোসেন রিমন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা। খেলায় কালমা ইউনিয়নকে ৩-২ গোলের ব্যবধানে পরাজিত করে ধলী গৌরনগর ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়। লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থা ও নুরুন্নবী চৌধুরী ক্রীড়া ও শিক্ষা প্রতিষ্ঠান এ টুর্নামেন্টের আয়োজন করে।

advertisement