advertisement
advertisement
advertisement
advertisement

টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ভালো দল বললেন নিউজিল্যান্ড অধিনায়ক

স্পোর্টস ডেস্ক
৪ অক্টোবর ২০২২ ০৬:৩৪ পিএম | আপডেট: ৪ অক্টোবর ২০২২ ০৬:৩৪ পিএম
ছবি: সংগৃহীত
advertisement

অস্ট্রেলিয়ার মাটিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাঠে ভালো প্রস্তুতির মঞ্চ পেয়েছে নিউজিল্যান্ড। পাকিস্তান ও বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে কিউইরা। আর এই দুই দলকেই টি-টোয়েন্টিতে ভালোমানের দল হিসেবে জানালেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।

পাশাপাশি নিজেদের দেশে এই ত্রিদেশীয় সিরিজটি দারুণ গুরুত্বপূর্ণ বলে মনে করেন স্বাগতিকদের দলনেতা। তিনি বলেন, ‘পাকিস্তান ও বাংলাদেশের মতো খুব ভালো দুটি দলের বিপক্ষে এই টুর্নামেন্ট খেলতে পারাটা দারুণ। বিশ্বকাপের আগে এরকম কিছু টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারাও খুব ভালো ব্যাপার। এই টুর্নামেন্ট খেলার পর অস্ট্রেলিয়ায় গিয়ে প্রস্তুতি ম্যাচ খেলব আমরা, সেগুলোও কাজে লাগবে।’

advertisement

আগামী ৭ অক্টোবর পাকিস্তান ও বাংলাদেশের ম্যাচ দিয়ে শুরু হবে এই সিরিজ। যেখানে পরদিন পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে নিউজিল্যান্ড।

advertisement 4

এদিকে নিউজিল্যান্ডের স্পিন অলরাউন্ডার মিচেল স্যান্টনার মনে করেন, গত বিশ্বকাপের রানারআপদের আসছে আসরে ভালো করতে এই ত্রিদেশীয় সিরিজ কাজে দেবে।

স্যান্টনার বলেন, ‘আমরা জানি, বাংলাদেশ ও পাকিস্তান উভয় দলই দুর্দান্ত। বেশ কিছু ম্যাচ খেলব আমরা, ভালো মোমেন্টাম নিয়ে যেতে চাই আমরা (বিশ্বকাপে)।’

advertisement