advertisement
advertisement
advertisement
advertisement

জিডির তদন্ত চেয়ে আদালতে হিরো আলম

আদালত প্রতিবেদক
৪ অক্টোবর ২০২২ ০৭:২৫ পিএম | আপডেট: ৪ অক্টোবর ২০২২ ০৯:৩৬ পিএম
আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম। পুরোনো ছবি
advertisement

তিন ব্যক্তির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ তুলে করা সাধারণ ডায়েরির (জিডি) তদন্ত চেয়ে আদালতে আবেদন করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর তারকা বনে যাওয়া আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। আজ মঙ্গলবার তিনি ঢাকার সাইবার ট্রাইব্যুনালে হাজির হয়ে এ আবেদন করেন।

বিচারক আসসামছ জগলুল হোসেনের আদালত হিরো আলমের জবানবন্দি রেকর্ড করেন। আদালত এ বিষয়ে আগামী বৃহস্পতিবার আদেশ দেবেন বলে জানা গেছে।

advertisement

জানা যায়, গত ২ আগস্ট হাতিরঝিল থানায় জিডি করেন হিরো আলম। জিডিতে তিনজনকে বিবাদী করা হয়। এরা হলেন- আকাশ নিবির, এম এম নুরুদ্দীন (সাহেদ) ও এমদাদুল হক।

advertisement 4

জিডিতে হিরো আলম উল্লেখ করেন, আকাশ নিবির তার নামে ফেসবুক ও পত্রিকায় অপপ্রচার করে এবং তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে অপপ্রচার করে ছড়িয়ে দেন। এম এম নুরুদ্দীন ১৯ জুন খিলগাঁও থানায় একটি জিডি করেন। তিনি তার (হিরো আলম) ব্যক্তিগত ফোন নম্বর ফেসবুকে ছড়িয়ে তার ব্যবসায়িক ক্ষতি করেন।

এমদাদুল হক তার নামে গত ৩০ জুলাই বগুড়ার নন্দীগ্রাম থানায় মিথ্যা-অপপ্রচার ছড়িয়ে জিডি করেন। তা আবার ফেসবুকে ছড়িয়ে দেন। যাতে তার (হিরো আলম) সম্মানহানি ও ব্যবসায়িক ক্ষতি হয়েছে। বিভিন্ন সময় বিভিন্ন ভয়-ভীতিসহ হুমকি প্রদান করেন।

advertisement