advertisement
advertisement
advertisement
advertisement

প্রথমবারের মতো ইন্টার্নশীপের সুযোগ দিচ্ছে কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস

নিজস্ব প্রতিবেদক
১৭ নভেম্বর ২০২২ ০৬:৪০ পিএম | আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ০৬:৪০ পিএম
advertisement

দেশে প্রথমবারের মতো একটি ভিন্নধর্মী স্টুডেন্ট ইন্টার্নশীপ প্রোগ্রাম (সিপ) চালু করেছে কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস। এর আগে কোম্পানিটি ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড নামে পরিচিত ছিল।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিষ্ঠানটি জানিয়েছে, এই গ্লোবাল প্লাটফোর্মের মাধ্যমে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের তৃতীয় ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীরা বিশ্বের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ডের সঙ্গে কাজ করার সুযোগ ও অভিজ্ঞতা পাবে। যার মাধ্যমে বৃদ্ধি পাবে তাদের ভবিষ্যত কর্মদক্ষতা।

advertisement

সিপের মূল উদ্দেশ্য হল বাংলাদেশের শিক্ষা ব্যবস্থা ও কর্মসংস্থানের চাহিদার সঙ্গে সামঞ্জস্য রেখে বাংলাদেশী ট্যালেন্ট ডেভেলপ করা এবং আন্তর্জাতিক প্লাটফর্মে দেশী ট্যালেন্টদের দক্ষতা বিকাশের সুযোগ দেওয়া। এই প্রোগ্রামটি এমনভাবে পরিকল্পিত, যেখানে ইন্টার্নদের দেওয়া হবে একটি ডাইনামিক কর্ম পরিবেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রজেক্ট নেতৃত্বের সুযোগ ও বিভিন্ন চ্যালেঞ্জ সমাধানের মাধ্যমে ভবিষ্যতের জন্য কর্মভিজ্ঞতা অর্জন।

advertisement 4

আগ্রহী শিক্ষার্থীরা ইন্টার্নশীপ প্রোগ্রামে আবেদন করতে পারবে কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেসের ফেসবুক ও লিংকডইন পেজ থেকে। ১৭ নভেম্বর থেকে এই প্রোগ্রামের রেজিস্ট্রেশন শুরু হতে যাচ্ছে। আবেদনকারীদের ইন্টার্নশীপের সুযোগ দেওয়া হবে একটি স্বচ্ছ বাছাই প্রক্রিয়ার মাধ্যমে।

advertisement