advertisement
advertisement
advertisement
advertisement

প্রবাসীর বাড়িতে ডাকাতি, ৯ জন কারাগারে

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি
২৩ নভেম্বর ২০২২ ০৭:৩৬ পিএম | আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ০৭:৩৬ পিএম
আটক ৯ ডাকাত দল। ছবি: সংগৃহীত
advertisement

চট্টগ্রামে এক প্রবাসীর বাসায় ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৯ জনকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে কারাগারে পাঠিয়েছে পুলিশ। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় চট্টগ্রাম আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে গত মঙ্গলবার র‌্যাবের একটি দল তাদের আটক করে। পরে তাদের থেকে ৪৬ ভরি স্বর্ণালংকার এবং স্বর্ণবিক্রির ৩০ লাখ ১ হাজার ৬শ’ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, রাউজান উপজেলার গহিরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দলই নগর গ্রামের সাইদুল ইসলাম (৩৪), হাটহাজারী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের দেওয়ান নগর গ্রামের মো. মুসা (৩০), রাউজান উপজেলার গহিরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কোতোয়ালি ঘোনা গ্রামের খোরশেদুল আলম ওরফে খোরশেদ (২৭), রাউজান পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মো. ইদ্রিস ওরফে কাজল (৩৩), হাটহাজারী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কড়িয়ার দিঘীপাড়া এলাকার মো. বাপ্পি (২৬), হাটহাজারী উপজজেলার মেখল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. সাজ্জাদ হোসেন (২৪), রাউজানের গহিরা নতুন হাট এলাকার সজল শীল (২৪), ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার সোয়াবিল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সঞ্জয় ধর (৪৫), চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের জুয়েলারি ব্যবসায়ী বিপ্লব চন্দ্র সাহা (৩৮)।

advertisement

জানা যায়, ডাকাতদের ডেকে নিয়ে যান ভুক্তভোগীর প্রতিবেশী মো. ইদ্রিস ওরফে কাজল। ডাকাতি করা স্বর্ণালংকার প্রতিভরি ৩০-৩৫ হাজার টাকায় কিনে নেন জুয়েলারি ব্যবসায়ী বিপ্লব চন্দ্র সাহা। গত ২৮ অক্টোবর রাতে রাউজান পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ছত্রপাড়া এলাকায় দুবাই প্রবাসী মোহাম্মদ সরোয়ার চৌধুরীর বাবাকে ছুরির মুখে জিম্মি করে ৭০ ভরি স্বর্ণালংকার ও নগদ অর্থ লুটে নেয় ডাকাত দলের একটি চক্র। গত সোমবার বিকেলে রাউজান ও হাটহাজারী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

advertisement 4

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, র‌্যাব ও পুলিশি নিরাপত্তায় আজ ৯ জনকে চট্টগ্রাম আদালতের মাধ্যমে করাগারে পাঠিয়েছি।

advertisement