advertisement
advertisement
advertisement
advertisement

নবাবগঞ্জে বিএনপির ১০৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
২৪ নভেম্বর ২০২২ ০৮:২০ পিএম | আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ০৮:২০ পিএম
গ্রেপ্তার বিএনপি কর্মীরা। ছবি: সংগৃহীত
advertisement

নাশকতা, ভাঙচুর ও আইনশৃঙ্খলা পরিস্থিতি বিঘ্ন ঘটানোর অপরাধে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বিএনপির ১০৯ নেতাকর্মীর নামে ও অজ্ঞাত নামা আরও অনেকের বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় মামলা করা হয়েছে। গতকাল বুধবার রাতে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেন। ওই রাতেই মামলার ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, এমএ রশিদ(৬৫), আনোয়ার হোসেন(৫০), আশরাফ আলী ভুলু (৪৫), আছলাম (৪৫), রিপন (৩৯), সিদ্দিক মেম্বার (৪১) ও দ্বীপক ভূইয়া (৪৫)। এদের মধ্যে উপজেলার বান্দুরা ইউনিয়ন পরিষদের নির্বাচিত ২ জন সদস্য ও বাহ্রা ইউনিয়ন পরিষদের ১ জন সদস্য রয়েছেন। নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

advertisement

পুলিশ জানিয়েছে, ব্রাহ্মণবাড়িয়া জেলার নয়ন নামের এক বিএনপি কর্মী নিহতের ঘটনায় ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে গতকাল রাতে উপজেলার কলাকোপায় হাড়ভাঙ্গা ব্রিজের ঢালে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও ভাঙচুর চালায়। এ ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

advertisement 4

ওসি সিরাজুল ইসলাম শেখ জানান, নাশকতা, ভাঙচুর ও আইনশৃঙ্খলা পরিস্থিতি বিঘ্ন ঘটানোর অপরাধে তাদেরকে পুলিশ গ্রেপ্তার করেছে। নাশকতা আইনে মামলা দিয়ে ৭ দিনের রিমান্ড চেয়ে আজ বৃহস্পতিবার সকালে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা।

advertisement