advertisement
advertisement
advertisement
advertisement

ধামইরহাটে শেখ রাসেল পরিষদ কার্যালয়ে আগুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
২৪ নভেম্বর ২০২২ ০৯:৫৪ পিএম | আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ০৯:৫৪ পিএম
আহত দুজন ও
advertisement

নওগাঁর ধামইরহাটে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় দুষ্কৃতীদের হামলায় দুজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার উপজেলার টিএন্ডটি মোড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সন্ধ্যা ৭টায় মালাহার রোড থেকে সরকার বিরোধী স্লোগান দিয়ে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ দল শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কার্যালয়ে প্রবেশ করে। এ সময় তারা কার্যালয়ের চেয়ার-টেবিল ভাঙচুর করে এবং প্রধানমন্ত্রীর ছবি ও ঘরের ভেতর আগুন লাগিয়ে দেয়।

advertisement

পরে কার্যালয়ে থাকা খেলনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার এবং শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাবেক সভাপতি ও পৌর শ্রমিকলীগের সহ-সভাপতি রশিদুল ইসলামকে টেনে-হিঁচড়ে নিয়ে মারধর করে। স্থানীয় দোকানিরা ঘটনাস্থলে ককটেল বিস্ফোরণ হতে দেখেছেন বলে জানিয়েছেন।

advertisement 4

যুবলীগ নেতা ইনজামামুল হক সরকার শিমুল বলেন, ‘আজ রাতে বিশ্বকাপে ব্রাজিলের খেলা থাকায় আমরা সকল ব্রাজিল সমর্থক নৈশভোজের আয়োজনে ব্যস্ত ছিলাম। এই সুযোগে জামায়াত-বিএনপির পেটোয়া বাহিনী এ হামলা চালিয়েছে। আমরা এমন হামলার তীব্র প্রতিবাদ জানাই।’

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, ‘ঘটনাস্থলে অগ্নিসংযোগ ও হামলার সত্যতা পাওয়া গেছে। তবে ককটেল বিস্ফোরণ হয়েছে কি না খতিয়ে দেখতে হবে। হামলাকারীদের কাউকেই ছাড় দেওয়া হবে না।’

advertisement