advertisement
advertisement
advertisement
advertisement

আবারও বিয়ের পিঁড়িতে বসছেন আমির খান

বিনোদন ডেস্ক
২৫ নভেম্বর ২০২২ ০১:২০ পিএম | আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ০১:২০ পিএম
বলিউড তারকা আমির খান ও ফাতিমা সানা শেখ
advertisement

ফের শিরোনামে উঠে এসেছেন আমির খান ও ফাতিমা সানা শেখ। দিনকয়েক আগের মেয়ে ইরার বাগদানে দুই প্রাক্তন স্ত্রীদের সঙ্গে আমির খানকে দেখা গেছে । মেয়ের বাগগান শেষ হতেই বাবা আমিরের বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে। এবার ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফাতিমার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টকে কেন্দ্র করে শুরু হয়েছে তাদের বিয়ের গুঞ্জন।

গত বছর দ্বিতীয় সংসারের ইতি টেনেছেন বলিউড অভিনেতা আমির খান। তারপর গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আমির। আর এজন্য দ্বিতীয় সংসার ভেঙেছে আমিরের। বিষয়টি তারপর চাপা পড়ে যায়।

advertisement

গতকাল বৃহস্পতিবার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন ফাতিমা। একটি ফ্যাশন হাউজের ফটোশুটের ছবি এগুলো। ছবিতে দেখা যায়, সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে পাটের একটি ব্লাউজ পরেছেন ফাতিমা। আর ব্লাউজের পিঠের অংশ প্রায় পুরোটাই খোলা। একটি ভিন্টেজ গাড়ির সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন এই সুন্দরী।

advertisement 4

ক্যাপশনে ফাতিমা সানা শেখ লিখেছেন, ‘নট বাধব না বাধব না, সেটাই আসল প্রশ্ন’। তবে এই নট বলতে লেহেঙ্গার ব্লাউজের ফিতের কথা বলেছেন, নাকি গাঁটছড়া বাঁধার কথা বলেছেন তা পরিষ্কার নয়। কিন্তু এই ক্যাপশন আমির-ফাতিমার বিয়ের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।

তা ছাড়াও আরেকটি মজার ব্যাপার হলো— ফাতিমার এই ছবিতে মন্তব্য করেছেন আমির কন্যা ইরা খান। চোখে হার্ট চিহ্নের কয়েকটি ইমোজি পোস্ট করেছেন। আর এ পোস্টের বিপরীতে ফাতিমা লিখেছেন— ‘ইরু’। সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি হার্টের ইমোজি। আর এখান থেকে জোরালো হয়েছে ফাতিমা সানা ও আমির খানের বিয়ের গুঞ্জন।

নেটিজেনদের একজন লিখেছেন, ‘নতুন মায়ের সঙ্গে ভাব জমাচ্ছ নাকি?’ আরেকজন লিখেছেন, ‘নিজের বাগদানের পর এবার বাবার বিয়ের প্রস্তুতি শুরু।’ আরেকজন তো সরাসরি প্রশ্ন করেছেন, ‘বিয়েটা কবে আমির আর ফাতিমার?’ বিকাশ নামে একজন লিখেছেন, ‘আমির খানের নতুন স্ত্রী।’

advertisement