advertisement
advertisement
advertisement

দাঁড়ানো পিকআপে বাসের ধাক্কায় নিহত ৩

সড়কে প্রাণহানি আরও ৭

আমাদের সময় ডেস্ক
২৭ নভেম্বর ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ০৩:৪৩ এএম
advertisement

চট্টগ্রামে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি পিকআপের পেছনে এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হন পিকআপটির আরও দুই যাত্রী। গতকাল ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পিকআপের চালক মাদারীপুর জেলার শিবচর থানার ভদ্রাসন এলাকার আবদুর রব ব্যাপারীর ছেলে মো. খোরশেদ আলম, পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার বলদিয়া এলাকার মো. হাসান ও বরিশাল জেলার বানারীপাড়া থানার বিশার কান্দি এলাকার মোহাম্মদ হায়দার আলীর ছেলে মো. সোহেল। এ ছাড়া সড়কে গত শুক্রবার রাত ও গতকাল পুলিশের উপপরিদর্শক ও নারী ব্যাংক কর্মকর্তা ও ব্যবসায়ীসহ সাতজনের প্রাণহানি। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

advertisement

মীরসরাই (চট্টগ্রাম) : গতকাল ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকীআস্তানা এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পিকআপকে পেছনে এনা পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে পিকআপ চালকসহ তিনজন নিহত হয়।

নিহত সোহেলের আত্মীয় জহিরুল ইসলাম জানান, তারা ঢাকা থেকে পিকআপযোগে চট্টগ্রামে একটি জাহাজ মেরামতের কাজ করতে যাচ্ছিলেন। এ সময় চালক প্রকৃতির ডাকে সাড়া দিতে মীরসরাইয়ের চিনকী আস্তানা এলাকায় রাস্তার পাশে পিকআপ দাঁড় করায়। এ সময় পেছন থেকে একটি দ্রুতগামী

advertisement

বাস সজোরে ধাক্কা দিলে তিন জন মারা যান।

মতলব (চাঁদপুর) : মতলবে মালবাহীট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেলসহ তিনজন নিহত হয়। গতকাল রাতে মতলব উত্তর উপজেলার হাপানিয়া ভুইয়া বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শান্ত মিয়াজী, মো.রাশেদ ও তানভীর।

শিবপুর (নরসিংদী) : শিবপুরে বাসের ধাক্কায় মো. সবুজ নামে এক পুলিশের উপপরিদর্শক নিহত হন। গতকাল সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের কারারচরে এ দুর্ঘটনা ঘটে। সবুজ বেলাব উপজেলার খামারের চর গ্রামের সিরাজ মিয়ার ছেলে ও ডেমরা থানায় উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। এদিকে গত শুক্রবার সন্ধ্যায় নরসিংদীর শিবপুরের ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের বান্দারদিয়া এলাকায় প্রাইভেট কারের ধাক্কায় আসমা আক্তার নামে এক নারী ব্যাংক কর্মকর্তা নিহত হয়। আসমা রূপালী ব্যাংকের নরসিংদী করপোরেট শাখার সিনিয়র অফিসার ছিলেন।

গফরগাঁও (ময়মনসিংহ) : গফরগাঁও-ভালুকা সড়কে গতকাল সকালে রাওনা ইউনিয়নের ধোপাঘাট এলাকায় পিকআপভ্যানের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে যাত্রী মোখলেছ নিহত হন। এ সময় আরও দুজন গুরুতর আহত হয়। সে ছয়ানী রসুলপুর ইউয়নের হুলকি শেখের ছেলে।

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত মুখলেছুর রহমান শাহীন নামে এক ব্যবসায়ী মারা গেছেন। গতকাল সকালে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মুখলেছুর কিশোরগঞ্জ শহরতলীর চরশোলাকিয়া বনানীমোড় এলাকার বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমানের ছেলে। তিনি ঠিকাদারি ব্যবসায় জড়িত ছিলেন।