advertisement
advertisement
advertisement

৫ হাজার টাকায় মিলছে ‌‘মেসি’, শিগগির আসছে নেইমার-রোনালদো

অনলাইন ডেস্ক
৩০ নভেম্বর ২০২২ ১১:২০ এএম | আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১১:২৫ এএম
ছবি: সংগৃহীত
advertisement

একদিকে বিয়ের মৌসুম, অন্যদিকে বিশ্বকাপ জ্বরে আক্রান্ত সারা বিশ্ব। কাতারের মহারণ ঘিরে বিশ্বের বিভিন্ন প্রান্তে এখন উৎসাহ-উদ্দীপনা তুঙ্গে। ঠিক এই সময়ই আর্জেন্টিনার তারকা ফুটবলার ‘মেসি’র আবির্ভাব ঘটেছে মিষ্টি রূপে। এটি মূলত কড়া পাকের সন্দেশ।

বিশ্বকাপের সময়ে এমন অভিনব চমক দিয়েছে ভারতের দুর্গাপুরের ২৪ নম্বর ওয়ার্ডের মামরা বাজারের একটি মিষ্টির দোকান।ভারতের সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

advertisement

প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল মঙ্গলবার ওই মিষ্টির দোকানের সামনে এই অভিনব মিষ্টির প্রদর্শনী হয়। সেখানে একটু ভিন্ন কায়দায় তৈরি ‘মেসি’ মিষ্টি সবার নজর কেড়েছে।

advertisement 4

অবশ্য ইতোমধ্যেই আর্জেন্টিনা সমর্থকরা আনন্দচিত্তে ‘মেসি’ মিষ্টি কিনছেন। যেন বিশ্বকাপের মাঝে মেসিকেই বাড়ি নিয়ে ফিরছেন তারা। আবার অনেকে বিয়ের তত্ত্ব হিসেবেও অভিনব এই মিষ্টির থালা বুক করছেন।

এখন প্রশ্ন হলো, মিষ্টির দোকানে কত টাকায় বিক্রি হচ্ছে ‘মেসি’? জানা গেছে, পাঁচ হাজার টাকায় পাওয়া যাচ্ছে এই ‘মেসি’ মিষ্টি।

তবে কী হতাশ হতে হবে ব্রাজিল কিংবা পর্তুগিজ সমর্থকদের? একেবারেই নয়-এমনটাই জানিয়েছেন মিষ্টির দোকানের মালিক দেবাশিস ঘোষ। তিনি বলেছেন, খুব শিগগিরই বাজারে আসছে মিষ্টির ‘নেইমার’, ‘রোনালদো’।

দেবাশিস ঘোষ জানান, ক্রেতাদের দীর্ঘদিনের দাবি ছিল বিভিন্ন রকমের মিষ্টি কেনার। একদিকে বিশ্বকাপ ফুটবল চলছে, সঙ্গে আবার ভরা বিয়ের মৌসুম। তাই এই সময়ে ফুটবল ও বিয়ে মিলিয়ে ভিন্ন রকমের মিষ্টি তৈরি করেছেন তিনি।

advertisement