advertisement
advertisement
advertisement

নারায়ণগঞ্জে বিএনপির মশাল মিছিল, ককটেল বিস্ফোরণ

৩০ নভেম্বর ২০২২ ১০:৩৮ পিএম
আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১১:১৫ পিএম
ছবি: সংগৃহীত
advertisement

নারায়ণগঞ্জে বিএনপি নেতাকর্মীরা মশাল মিছিল করেছে। এ সময় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। আজ বুধবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক, মাদানী নগর, ফতুল্লার কমর আলী স্কুলের সামনে এবং চাষাড়া এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় বিএনপির নেতাকর্মীরা অর্ধশতাধিক টায়ারে অগ্নিসংযোগ করে বলে জানায় পুলিশ।

আকস্মিক এই মশাল মিছিল ও ককটেল বিস্ফোরণের ঘটনায় আশেপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকামুখী প্রবেশ পথে যান চলাচল কিছুটা সময়ের জন্য বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে মহাসড়ক থেকে টায়ার সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

advertisement

স্থানীয়রা জানান, বিএনপি নেতা নাসিক ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন ও ছাত্রদলের নেতাকর্মীরা এ মশাল মিছিল বের করে।

advertisement 4

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, সন্ধ্যা ৬টার পর ছাত্রদলের নেতাকর্মী ও বিএনপি নেতাকর্মীরা একটি মিছিল বের করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকায়। এ সময় তারা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং টায়ারে অগ্নিসংযোগ করে।

এদিকে ফতুল্লার কমর আলী স্কুলের সামনে বিএনপি সমর্থকেরা ককটেল হামলা ও অগ্নি সংযোগ করেছে বলে জানান ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক দিপু।

বি বি রোড এলাকার হক প্লাজা ও পপুলারের গলির মাথায় বিএনপি সমর্থকরা ককটেল হামলা ও অগ্নি সংযোগ করেছে বলে জানান সদর থানার ওসি আনিচুর রহমান।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পুরো বিষয়টি খতিয়ে দেখছি ঘটনাটি কারা ঘটিয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

advertisement