advertisement
advertisement
advertisement

রাবিতে গাঁজা সেবনের সময় হাতেনাতে ধরা ছাত্রলীগের ৪ নেতা

রাবি প্রতিনিধি
৮ ডিসেম্বর ২০২২ ০৫:৪৫ পিএম | আপডেট: ৮ ডিসেম্বর ২০২২ ০৬:০১ পিএম
১২ প্যাকেট গাঁজা। ছবি: আমাদের সময়
advertisement

গাঁজা সেবনকালে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের চার নেতাকে হাতেনাতে ধরেছে প্রক্টরিয়াল বডির সদস্যরা।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের পুরাতন ফোকলোর চত্বর থেকে তাদের ধরা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২ প্যাকেট গাঁজা উদ্ধার করা হয়।

advertisement

তারা হলেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি বিভাগের ছাত্র এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. সোহানুর রহমান, একই বিভাগের ছাত্র ও শহীদ শামসুজ্জোহা হল শাখা ছাত্রলীগের নেতা আরিফ বিন সিদ্দিক, ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এবং শেরে বাংলা ফজলুল হক হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাজু আহমেদ এবং ফোকলোর বিভাগের ছাত্র ও শহীদ জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক মো. সাইফুল ইসলাম।

advertisement 4

প্রক্টর দপ্তর সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো প্রক্টরিয়াল বডির সদস্যরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে টহল দিচ্ছিলেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের পুরাতন শেখ রাসেল মডেল স্কুলের উত্তরপাশে কয়েকজন ছাত্রকে গাঁজা সেবন করতে দেখেন। তাদের কাছে গেলে একটি কলেজ ব্যাগে ১২ প্যাকেট গাঁজা (৩২০ গ্রাম) ও অন্য নেশাজাত দ্রব্যসহ চার ছাত্রকে ধরা হয়। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য প্রক্টর অফিসে নিয়ে আসা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ‘আমাদের প্রক্টরিয়াল টিম প্রতিদিনের মতো আজকেও পরিদর্শনে বের হয়। তখন পুরাতন শেখ রাসেল মাঠের উত্তর পাশ থেকে তাদের গাঁজাসহ ধরে প্রক্টর অফিসে নিয়ে আসে। তাদের কাছে ১২ প্যাকেট গাঁজা পাওয়া যায়।’

তাদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে, জানতে চাইলে তিনি বলেন, ‘পুলিশ রাষ্ট্রের আইন অনুযায়ী ব্যবস্থা নেবেন। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ব্যবস্থা নেব।’

advertisement