advertisement
advertisement
advertisement

কাতারে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশির প্রাণ গেল

কাতার প্রতিনিধি
১৫ জানুয়ারি ২০২৩ ০৯:৫১ এএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১১:৪১ এএম
ছবি: আমাদের সময়
advertisement

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে সড়ক দুর্ঘটনায় প্রবাসী চার বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুজনের বাড়ি নারায়ণগঞ্জে, একজনের মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও অন্যজনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও দুজন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সময় শুক্রবার ভোর ৫টায় কাতারের আল শামাল হাইওয়ে রোডে এ দুর্ঘটনা ঘটে। প্রবাসীদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকারকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজন মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়।

advertisement

নিহতদের মধ্যে মোহাম্মদ শাকিল ও মোহাম্মদ ইউসুফ মাতব্বরের বাড়ি নারায়ণগঞ্জে। আর মোহাম্মদ রাহাতের বাড়ি মৌলভীবাজারের শ্রীমঙ্গলে, অপর নিহত মোহাম্মদ সিরাজুল ইসলামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়।

advertisement 4

নিহত তিন জনের লাশ স্থানীয় দোহা হামাদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আর রাহাতকে স্থানীয় সময় শনিবার কাতারের আবু হামুর কবরস্থানে দাফন করা হয়েছে।

গুরুতর আহত দুজন মোহাম্মদ জামাল উদ্দিন ও হাবিবুর রহমান আপু স্থানীয় দোহা হামাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের বাড়ি নারায়ণগঞ্জে।

কাতারে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স মুহাম্মদ মুস্তাফিজুর রহমান বলেন, নিহত তিন জনের লাশ দ্রুত দেশে তাদের পরিবারের কাছে পাঠানো হবে।

advertisement