advertisement
advertisement
advertisement

একা আর একা নেই, জানালেন বিয়ের কথা  

বিনোদন প্রতিবেদক
২৩ জানুয়ারি ২০২৩ ০৪:৫৬ পিএম | আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ০৮:৪০ পিএম
চিত্রনায়িকা একা। পুরনো ছবি
advertisement

বিয়ে করেছেন ঢাকাই সিনেমার ৯০ দশকের আলোচিত চিত্রনায়িকা একা। তবে বিয়ের বিষয়টি প্রথমে উড়িয়ে দিলেও অবশেষে তিনি স্বীকার করেন।

আমাদের সময় অনলাইনকে  তিনি বলেন, ‘ঝামেলা ছিল। ঝামেলাগুলো মিটে যাওয়ার পর আমরা বিয়ে করেছি। কিছুদিনের মধ্যেই পার্টি করে বিষয়টি সবাইকে জানাবো।’

advertisement

একা আরও বলেন, তার স্বামী এখন দেশের বাইরে। দেশে ফিরলেই বিয়ের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাবেন। এখন তিনি সবিস্তারে কিছুই জানাতে আগ্রহী নন।

advertisement 4

দীর্ঘদিন অন্তরালে থাকার বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি পড়াশোনার জন্য লন্ডন গিয়েছিলাম। সেখানে পড়াশোনার পর আমি যুক্তরাষ্ট্রে যাই। যুক্তরাষ্ট্রে আমি এডিটিংয়ের ওপর কিছু কোর্স করি। লাইট, এডিটিংয়ের ওপর কাজ শিখে দেশে ফিরে আসি। এরপর আমি মাই টিভিতে যোগ দেই। সেখানে টানা ৫ বছর ধরে আছি, এখনো আছি।’

প্রসঙ্গত, শাহিদা আরবী সিমন নাম নিয়ে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় চিত্রনায়িকা একার। তবে ব্যবসায়ীকভাবে ‘রাখাল রাজা’সিনেমাটি সফল হয়নি। পরের বছরই প্রয়াত অভিনেতা মান্নার সঙ্গে জুটি বেঁধে ‘তেজী’ সিনেমায় অভিনয় করেন। এ সিনেমা পরিচালনা করেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। একা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাগলা হাওয়া’। কাজী হায়াৎ পরিচালিত এ সিনেমা মুক্তি পায় ২০১২ সালে। এরপর আর তাকে পর্দায় দেখা যায়নি।

সম্প্রতি গৃহকর্মীকে নির্যাতন ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর আলোচনায় আসেন অভিনেত্রী একা। এবার বিয়ের খবরে আবারও খবরের শিরোনাম হলেন তিনি।

advertisement