advertisement
advertisement
advertisement

পাকিস্তানের শাদাব বিয়ে করলেন সাকলায়েনের মেয়েকে

স্পোর্টস ডেস্ক
২৪ জানুয়ারি ২০২৩ ০৩:১৯ পিএম | আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ০৩:১৯ পিএম
শাদাব খান। ছবি: সংগৃহীত
advertisement

মৌসুমটা বিয়ের বললেও ভুল হবে না। ভারতের ব্যাটার লোকেল রাহুল বলিউড সুপারস্টার সুনীল শেঠির মেয়ে ও অভিনেত্রী আথিয়া শেঠিকে বিয়ে করেছেন। অন্যদিকে পাকিস্তানের হারিস রউফ ও শান মাসুদ জীবনের দ্বিতীয় ইনিংস সেরে ফেললেন। এবার সতীর্থদের অনুসরণ করে বিয়ে করলেন শাদাব খান। পাকিস্তানের এই অলরাউন্ডার দেশটির কিংবদন্তি অফ স্পিনার সাকলায়েন মুশতাকের মেয়েকে ঘরে তুলেছেন।

নিজের বিয়ের খবর শাদাব সোমবার ইনস্টাগ্রাম ও টুইটার পোস্টে জানান। তিনি লিখেছেন, ‘আমি আমার মেন্টর সাকি ভাইয়ের (সাকলায়েন মুশতাক) পরিবারের সদস্য হতে যাচ্ছি। যখন থেকে ক্রিকেট খেলা শুরু, পারিবারিক জীবনকে আলাদা রাখতে চেয়েছি। আমার পরিবারও জনসম্মুখ থেকে আলাদা থাকতে চেয়েছে। একই কথা বলেছে আমার স্ত্রীও। সে একান্ত জীবনে থাকতে চায়।’

advertisement

শাদাব স্ত্রী ও পরিবারের সদস্যদের গোপনীয়তায় সম্মান দেখানোর জন্য অনুসারীদের অনুরোধও করেছেন। তবে মজা করে লিখেন, কেউ উপহার পাঠাতে চাইলে তিনি নিজের অ্যাকাউন্ট নম্বর জানিয়ে দেবেন।

advertisement 4

এদিকে তারকা এ ক্রিকেটারের বিয়ের খবরে তাকে অভিনন্দন জানান তার জাতীয় দল সতীর্থরা। ইমাম উল হক, হাসান আলী, খুশদিল শাহ, হারিস রউফদের পাশাপাশি টেনিস তারকা সানিয়া মির্জা, দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার তাবরেইজ শামসি শাদাবকে নতুন জীবনে পদার্পণের জন্য অভিনন্দন জানিয়েছেন।

পাকিস্তানের সংবাদ মাধ্যম থেকে জানা যায়, আগামী ৩ ফেব্রুয়ারি শহীদ আফ্রিদির মেয়ের সঙ্গে শাহিন আফ্রিদির বিয়ের দিন ঠিক করা হয়েছে।

advertisement