advertisement
advertisement
advertisement

সড়কে ঝরল আ.লীগ নেতাসহ ৫ জনের প্রাণ

আমাদের সময় ডেস্ক
২৫ জানুয়ারি ২০২৩ ১২:০০ এএম | আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১০:১০ পিএম
advertisement

সড়কে বেপরোয়া বাস, ট্রাক, ইজিবাইক, পিক-আপ ভ্যান ও মোটরসাইকেল কেড়ে নিল এনজিও কর্মকর্তা, স্কুলশিক্ষক, বৃদ্ধ ও আ.লীগ নেতাসহ পাঁচজনের প্রাণ। গত সোমবার রাত ও গতকাল মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

হাতীবান্ধা (লালমনিরহাট) : হাতীবান্ধায় ট্রাকচাপায় আব্দুল লতিফ নামে এক গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নিহত হন। গতকাল সকালে ওই উপজেলার বড়খাতা-তিস্তা ব্যারাজ সড়কের রমণীগঞ্জ নারিকেল তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লতিফ গ্রামীণ ব্যাংকের বড়খাতা শাখায় ফিন্ড কর্মকর্তা হিসেবে কর্মরত। তার বাড়ি কালীগঞ্জ উপজেলার ভোটমারী এলাকায় বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, আব্দুল লতিফ মোটরসাইকেল যোগে তিস্তা ব্যারাজের দিকে যাচ্ছিল। এ সময় তিস্তা ব্যারাজ থেকে আসা বড়খাতাগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

advertisement

নান্দাইল (ময়মনসিংহ) : নান্দাইলে ইজিবাইকের চাপায় মো. সিরাজ উদ্দিন নামে এক সাবেক শিক্ষক নিহত হয়। গত সোমবার রাতে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। সিরাজ উদ্দিনের বাড়ি উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের উত্তর পালাহার গ্রামে। তিনি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন।

advertisement 4

ফরিদপুর : ভাঙ্গায় পিক-আপের ধাক্কায় প্রাইভেট কারের এক আরোহী নিহত হয়। গতকাল ভোর চারটার দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের (ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে) বগাইল টোলপ্লাজায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মহিউদ্দিন আল আজাদী। তিনি মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার দামপড়া গ্রামের বাসিন্দা খোরশেদ আলমের ছেলে।

বগুড়া : বগুড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান নিহত ও তার ছেলে গুরুতর আহত হয়। গতকাল দুপুর দেড়টার দিকে শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকার দ্বিতীয় বাইপাসে এই দুর্ঘটনা ঘটে। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক।

রাজবাড়ী : রাজবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় আতর আলী মণ্ডল নামে এক বৃদ্ধ নিহত হয়। গত সোমবার বিকালে সদর উপজেলায় বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে। তিনি রাজবাড়ী সদর উপজেলা বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামের তাহের আলী মণ্ডলের ছেলে।

advertisement