advertisement
advertisement
advertisement

‘সাংবাদিক কাফীকে কয়েকটি কিল ঘুষি দিই’

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২৩ ০৭:০৬ পিএম | আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ০৭:০৬ পিএম
advertisement

পিরোজপুরের ইন্দুরকানীতে সাংবাদিকের উপর হামলার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার ইন্দুরকানী সদর বাজারে এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিকের নাম নাছরুল্লাহ আল কাফী। তিনি দৈনিক মানবকণ্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

advertisement

স্থানীয় সূত্রে জানা যায়, ইন্দুরকানী সদর বাজারে ওষুধ ব্যবসায়ী সিরাজুল ও সাংবাদিক নাছরুল্লাহ আল কাফীর সঙ্গে ৫০০ টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে ওষুধ ব্যবসায়ী সিরাজুল ও তার ভাই মিরাজুলসহ ৪ থেকে ৫ জন সাংবাদিক কাফীকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেন। পরে গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয় সাংবাদিকরা।

advertisement 4

আহত সাংবাদিক নাছরুল্লাহ আল কাফী বলেন, ‘রাতে ছেলের জন্য বাজারে ওষুধ কিনতে যাই। তখন আমার স্ত্রীর কাছে ৫০০ টাকা পাওনা নিয়ে ওষুধ ব্যবসায়ী সিরাজুল গালিগালাজ করে। গালিগালাজ করতে নিষেধ করলে ওষুধ ব্যবসায়ী সিরাজুল ও তার ভাই মিরাজুলসহ ৪ থেকে ৫ জন মিলে লোহার রড ও কাঁচি দিয়ে হামলা করে।’

ওষুধ ব্যবসায়ী সিরাজুল বলেন, ‘সাংবাদিক কাফীর সঙ্গে স্ত্রীর কাছে সেলাই মেশিনের ৫০০ টাকা পাওয়া নিয়ে কথা কাটাকাটি হয়। পরে নাছরুল্লাহ আল কাফীকে কয়েকটি কিল ঘুষি দিই।’

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, সাংবাদিক নাছরুল্লাহ আল কাফীর উপর হামলার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

advertisement