advertisement
advertisement
advertisement

আলেশা মার্টের চেয়ারম্যানের নামে পরোয়ানা

চেক প্রতারণা মামলা

আদালত প্রতিবেদক
২৬ জানুয়ারি ২০২৩ ১২:০০ এএম | আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ০৩:১১ এএম
advertisement

চেক প্রতারণার একটি মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। গতকাল বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর এ পরোয়ানা জারির আদেশ দেন। একই সঙ্গে আদালত আগামী ২৭ মার্চ গ্রেপ্তার সংক্রান্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন। মামলটির বাদীপক্ষের আইনজীবী মিয়া হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বছরের ২২ আগস্ট আদালতে তোফাজ্জল হোসেন নামে এক বেসরকারি চাকরিজীবী মামলাটি করেন। মামলায় বলা হয়, তোফাজ্জল হোসেন আলেশা মার্ট অনলাইন থেকে একটি মোটরসাইকেল অর্ডার করেন। কিন্তু যথাসময়ে তাকে মোটরসাইকেল সরবরাহ

advertisement

না করায় এক লাখ ৬৩ হাজার টাকার একটি চেক দেন। আসামির ব্যাংকে নির্দিষ্ট তারিখে পর্যাপ্ত টাকা না থাকায় পরবর্তী সময়ে বাদী আসামিকে লিগ্যাল নোটিশের মাধ্যমে মোটরসাইকেল অথবা চেকের টাকা দেওয়ার অনুরোধ করেন। এর পরও আসামি বাদীকে পাওনা টাকা না দেওয়ায় গত বছরের ২২ আগস্ট আদালতে মামলা করেন ভুক্তভোগী। আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করে ২৫ জানুয়ারি হাজিরের নির্দেশ দেন। নির্ধারিত তারিখে আসামি আদালতে উপস্থিত না হওয়ায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

advertisement 4

advertisement