advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

এভেরোজ ইন্টারন্যাশনাল স্কুলের হিফয সমাবর্তন ও কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

২০ এপ্রিল ২০১৯ ০৯:৫৭ পিএম
আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ০৯:৫৭ পিএম
advertisement

এভেরোজ ইন্টারন্যাশনাল স্কুল আয়োজিত হিফয সমাবর্তন, কিরাত প্রতিযোগিতা ও বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান সমাপ্ত হয়েছে। রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানটি পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- এভেরোজ ইস্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান খান মুহাম্মদ আখতারুজ্জামান। তিনি বলেন, ‘আধুনিক ও ধর্মীয় শিক্ষায় শিক্ষিত হলে শিক্ষার্থীরা কখনোই পথভ্রষ্ট হয় না। ইসলামিক শিক্ষাকে গুরুত্ব দিয়ে শিক্ষার্থীদের নৈতিক শিক্ষার পাশাপাশি আধুনিক শিক্ষায় শিক্ষিত করে প্রতিটি শিক্ষার্থীকে মানুষ হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে কাজ করছে এভেরোজ ইন্টারন্যাশনাল স্কুল।’

অনুষ্ঠানে কিরাত প্রতিযোগিতা, নাটিকা, হাফিজদের সংবর্ধণার পাশাপাশি স্কুলের নানা কর্মকাণ্ডের প্রতিবেদন তুলে ধরা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- সৌদি আরবের বিশিষ্ট শিক্ষাবিদ সাইদ আলী আল গামধি। ব্রিটিশ কাউন্সিলের নিবন্ধনভুক্ত এভেরোজ স্কুলের কর্মকাণ্ডের ভুয়সী প্রশংসা করেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রীর এপিএস গাজী হাফিজুর রহমান লিকু, ব্রিটিশ কাউন্সিলের পরিচালক সেবাস্টিন পিয়ারস, বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ কাজী মুহাম্মদ ইব্রাহীম, ইসলামিক ইউনিভার্সিটির অধ্যাপক ডক্টর আবু বকর জাকারিয়া, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডক্টর মঞ্জুর এ এলাহী, অনলাইন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব আলী, আলোহা বাংলাদেশের চেয়ারম্যান সাইফুল করীম ও ওয়ান স্টার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল লতিফ মীরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

advertisement
advertisement