advertisement
advertisement
advertisement
advertisement

গণআন্দোলনে খালেদাকে মুক্ত করা হবে

২১ এপ্রিল ২০১৯ ১২:০০ এএম
আপডেট: ২১ এপ্রিল ২০১৯ ০৯:৫৬ এএম
advertisement

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, তৃণমূল পর্যায় থেকে ত্যাগী-সাহসী নেতাকর্মীদের নিয়ে দলকে নতুনভাবে সাজানো হবে। যারা ভয় পায় না, আমরা এ ধরনের সাহসীদের দলে নির্বাচিত করতে চাই। তৃণমূল থেকেই দলকে সুসংগঠিত করে এ সরকারের বিরুদ্ধে গণআন্দোলন-সংগ্রামের মাধ্যমে জেলখানা থেকে খালেদা জিয়াকে ম্ক্তু করা হবে।

গতকাল রাজশাহী মহানগরীর একটি কমিউনিটি সেন্টারে বিএনপির বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। সভার উদ্বোধক ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট কামরুল মনির। সরকার ষড়যন্ত্র ও চক্রান্তের মাধ্যমে খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে- অভিযোগ করে দুলু বলেন, খালেদা জিয়া কারাগারে মানবেতর জীবনযাপন করছেন।

advertisement 3

কয়েক দিন আগে সরকারের সবচেয়ে গুরুত্বপূর্ণ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক মন্ত্রী বলেছেন, খালেদা জিয়ার পক্ষ থেকে প্যারোলের আবেদন করা হলে তাকে নাকি মুক্তি দেওয়া হবে। খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবই খারাপ। তাকে আইনের মাধ্যমে মুক্ত করা সম্ভব নয়। সরকারকে অনেক ছাড় দিয়েছি। আমরা এখন মনে করি, সোজা আঙুলে ঘি উঠবে না, আঙুল বাঁকা করতে হবে। রাজশাহী জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) শাহীন শওকত। এ ছাড়া সাবেক এমপি জাহান পান্নাসহ জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

advertisement 4
advertisement