advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
১৮ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৮ নভেম্বর ২০১৯ ০১:৫৩
advertisement

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। ফোরামের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে গতকাল রবিবার সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি ভবন চত্বরে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল হয়।

ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট ফজলুর রহমানের সঞ্চালনায় আইনজীবী সমাবেশে বক্তব্য রাখেন ফোরামের আহ্বায়ক জ্যেষ্ঠ আইনজীবী খন্দকার মাহবুব হোসেন, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন এবং বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন। বিক্ষোভে অংশ নেন আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার, তৈমূর আলম খন্দকার, আবেদ রাজা, ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, ব্যারিস্টার কায়সার কামাল, জিয়া উদ্দিন জিয়া, জামিল আক্তার এলাহীসহ শতাধিক আইনজীবী।

ফোরাম আহ্বায়ক খন্দকার মাহবুব হোসেন বলেন, আমরা সংবাদ পেয়েছি খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। তাই তাৎক্ষণিকভাবে এ আইনজীবী সমাবেশ আহ্বান করেছি। ইনশা আল্লাহ অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি না হয়, বিশ্বাস করি এ সরকারের পতনের জন্য আমরা মাঠে নামব। যে পর্যন্ত খালেদা জিয়া মুক্ত না হবে, এ সরকারের পতনের জন্য আইনগতভাবে এবং গণতান্ত্রিকভাবে যা কিছু করার করব।

advertisement