advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

দ্য ওয়েস্টিনে শুরু জাপান-কোরিয়া ফুড ফেস্টিভ্যাল

নিজস্ব প্রতিবেদক
১৯ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৯ নভেম্বর ২০১৯ ০১:১৭
advertisement

রাজধানীর পাঁচতারকা হোটেল দ্য ওয়েস্টিনে শুরু হয়েছে ১০ দিনব্যাপী জাপান-কোরিয়া ফুড ফেস্টিভ্যাল। এ উপলক্ষে গতকাল এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। আর্কিডিয় ফুকেট রিসোর্ট থেকে গেস্ট শেফস রায়ান হং এবং জাপানের কিরোরো হোটেলের কাজুরো টাকানাশি ফুড ফেস্টিভ্যালে আসা ভোজনরসিকদের জন্য খাবার তৈরি করবেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ভোজনরসিকদের জন্য জাপান ও কোরিয়ার সুস্বাদু খাবারের আয়োজন করা হয়েছে এ ফেস্টিভ্যালে। এখানে শুধু রাতের খাবারই প্রদর্শন করা হবে। আইটেমগুলোর মধ্যে রয়েছেÑ বুলগোগি, বিবিম্বপ, জাপ চায়, কিমচি, ডাম্পলিংস, ইয়াকিটরি, উদন, সুশি, সাশিমি, তেরিয়াকি এবং আরও অনেক সুস্বাদু খাবার। বুফে ডিনারটির মূল্য জনপ্রতি ৬০০০ টাকা।
কোরিয়া এবং জাপানি ফুড ফেস্টিভ্যালের সহ-আয়োজক স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। এ ছাড়া লাইফস্টাইল

পার্টনার শান্তা হোল্ডিংস ও বেভারেজ পার্টনার সেভেন আপ। রেডিও পার্টনার হিসেবে এবিসি রেডিও এবং সিঙ্গাপুর এয়ারলাইন্স এয়ার পার্টনার হিসেবে আয়োজনের সঙ্গে যুক্ত।
উৎসবজুড়ে স্ট্যান্ডার্ড চার্টার্ড ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীরা বুফে ডিনারে ৩০ শতাংশ ছাড় পাবেন। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, আমেরিকান এক্সপ্রেস, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, প্রাইম ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) নির্বাচিত কার্ডগুলোতে ‘বাই ওয়ান গেট ওয়ান অফার’ পাওয়া যাবে। রবি প্লাটিনাম এস এবং প্ল্যাটিনাম বেস গ্রাহকরাও এই অফারটি উপভোগ করতে পারবেন। এ ছাড়া সিঙ্গাপুর এয়ারলাইন্সের সৌজন্যে অতিথিরা দক্ষিণ কোরিয়ার সিউলে যাওয়া-আসার একটি এয়ার টিকিট জয়ের সুযোগও পেতে পারেন।

advertisement