advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

দ্বিতীয় দিন ইংল্যান্ডের

ক্রীড়া ডেস্ক
২৩ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ নভেম্বর ২০১৯ ০০:২৫
advertisement

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিন শেষেই চাপে পড়ে গেছে স্বাগতিক নিউজিল্যান্ড। প্রথম ইনিংসে ইংল্যান্ডের ৩৫৩ রানের জবাবে আজ ৪ উইকেটে ১৪৪ রানে দ্বিতীয় দিন শেষ করেছে কিউইরা। ৬ উইকেট হাতে নিয়ে ২০৯ রানে পিছিয়ে নিউজিল্যান্ড।

মাউন্ট মঙ্গানুইয়ে তিন ব্যাটসম্যানের হাফ-সেঞ্চুরিতে ৪ উইকেটে ২৪১ রান করেছিল ইংল্যান্ড। ররি বার্নস ৫২, জো ডেনলি ৭৪ ও বেন স্টোকস অপরাজিত ৬৭ রান করেছিলেন। সাথে ১৮ রানে অপরাজিত ছিলেন ওলি পোপ।

সেঞ্চুরির সম্ভাবনা জাগিয়ে নার্ভাস নাইন্টিতে থামেন স্টোকস। ১২টি চারে ১৪৬ বলে ৯১ রান করে কিউই পেসার টিম সাউদির শিকার হন ইংলিশ অলরাউন্ডার। সাউদির পরের শিকার হয়েছেন পোপ (২৯)।

শেষদিকে ৫টি চার ও ১টি ছক্কায় ৪৩ রান তুলে ইংল্যান্ডের স্কোর সাড়ে তিনশতে নিয়ে যান উইকেটরক্ষক জশ বাটলার। শেষ পর্যন্ত ৩৫৩ রানে অলআউট হয় ইংল্যান্ড। নিউজিল্যান্ডের সাউদি ৪টি, নিল ওয়াগনার ৩টি, কলিন গ্র্যান্ডহোম ২টি ও ট্রেন্ট বোল্ট ১টি করে উইকেট নেন।

ইংল্যান্ডের ইনিংস শেষে ব্যাট হাতে নেমে সুবিধা করতে পারেনি নিউজিল্যান্ড। অধিনায়ক কেন উইলিয়ামসন সর্বোচ্চ ৫১ রান করে আউট হন। এ ছাড়া রস টেইলর ২৫ ও হেনরি নিকোলস অপরাজিত ২৬ রান করেন। ইংল্যান্ডের স্যাম কারান ২টি উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর

ইংল্যান্ড : ৩৫৩/১০, ১২৪ ওভার (স্টোকস ৯১, ডেনলি ৭৪, বার্নস ৫২, সাউদি ৪/৮৮)।

নিউজিল্যান্ড : ১৪৪/৪, ৫১ ওভার (উইলিয়ামসন ৫১, নিকোলস ২৬*, কারান ২/২৮)।

advertisement