advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

লক্ষ্মীপুরে গণপিটুনিতে ডাকাত নিহত আহত ৫

লক্ষ্মীপুর ও রায়পুর প্রতিনিধি
২৩ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ নভেম্বর ২০১৯ ০০:২৭
advertisement

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতিকালে গণপিটুনিতে সোহেল নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ ডাকাত গণপিটুনির শিকার হয়ে আহত হন। গতকাল শুক্রবার ভোরে উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে। ডাকাত সোহেলের মরদেহ রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আহতদের পুলিশি পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোরে জব্বার আলী বেপারি বাড়ির প্রবাসী মনিরের বসতঘরে ডাকাতিকালে বাড়ির লোকজন চিৎকার করলে আশপাশের মানুষ ডাকাতদের ঘেরাও করে ৬ ডাকাতকে ধরে ফেলে। এ সময় তাদের গণপিটুনি দেয় জনতা। এতে গুরুতর আহত হয় ডাকাতরা। পরে ডাকাতদের হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক চাঁদপুরের হাইমচরের বাসিন্দা সোহেল নামের এক ডাকাতকে মৃত ঘোষণা করেন। আহত অন্য ডাকাতরা হলেনÑ কাউছার, মমিন, মিরাজ, সুমন ও ইব্রাহীম।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাতিকালে ৬ ডাকাতকে গণপিটুনি দেয় জনতা। খবর পেয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে। ডাকাতদের কাছ থেকে ২টি একনলা বন্দুক, ৬ রাউন্ড কার্তুজ, ১টি চাইনিজ কুড়াল, ৫টি বড় ছুরি, ১টি লোহার পাইপ ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

advertisement