advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

রংপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রংপুর প্রতিনিধ
২৩ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ নভেম্বর ২০১৯ ০০:২৭
advertisement

পূজা উদযাপন পরিষদ রংপুর জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অুনষ্ঠিত হয়েছে। গতকাল সকালে এসোড ট্রেনিং সেন্টারে পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় অতিথি ও স্থানীয় নেতারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় সভাপতি মিলন কান্তি দত্ত। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জি। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি ইন্দ্র নাথ রায়, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সন্তোষ শর্মা, বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র দেবনাথ, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক বিপ্লব কুমার দে, সহ-মহিলাবিষয়ক সম্পাদক রতœা ঘোষ ও কেন্দ্রীয় সদস্য সুনীল চক্রবর্তী। সভাপতিত্ব করেন রংপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি অজয় প্রসাদ বাবন। স্বাগত বক্তব্য রাখেন রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ধীমান ভট্টাচার্য। সম্মেলনে রংপুরের ৮ উপজেলা ছাড়াও বিভাগের ৮ জেলার নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলনে কেন্দ্রীয় সভাপতি মিলন কান্তি দত্ত বলেন, বর্তমান সরকার সনাতন ধর্মাবলম্বীদের মূল্যায়ন করে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদ দিয়েছে। তাই আমাদেরও দেশ ও দশের জন্য বেশি বেশি করে কাজ করতে হবে।

প্রধান বক্তা নির্মল চ্যাটার্জি বলেন, সংগঠনে ফান্ড তৈরি করে সনাতন ধর্মাবলম্বী গরিব দুঃখীদের মাঝে বিতরণ করা হবে। কেউ যাতে অভাবে না থাকে। এ বিষয়ে সচ্ছল সদস্যদের খেয়াল রাখতে হবে। প্রশাসন ও সরকারকে সহয়োগিতা করে আমাদের আরও সামনে এগিয়ে যেতে হবে।

কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সন্তোষ শর্মা বলেন, যারা নেতা নির্বাচিত হবেন তাদের সব সময় অন্যদের পাশে থাকতে হবে। ঐক্য গড়ে তুলে সংগঠনকে শক্তিশালী করে তুলতে হবে।

advertisement