advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

নেশাজাতীয় পানীয় পান করে ২ ছাত্রের মৃত্যু হাসপাতালে ৮

সিরাজগঞ্জ প্রতিনিধি
২৩ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ নভেম্বর ২০১৯ ০০:২৭
advertisement

কাজিপুর উপজেলার বিয়ারা গ্রামে নেশাজাতীয় পানীয় পান করে বিষক্রিয়ায় দুই ছাত্রের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে তারা মারা যান। মৃতরা হলেনÑ বিয়ারা গ্রামের কোরবান আলীর ছেলে রাসেল রানা এবং একই এলাকার তোজাম্মেল হকের ছেলে গোলাম রব্বানী। রাসেল রানা কাজীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এবং গোলাম রব্বানী বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

একই ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে আরও ৮ যুবক। তারা হলেনÑ কোরবান আলীর ছেলে রাশেদ আহম্মেদ, রমজান আলীর ছেলে আবু বক্কার, কামরুল ইসলামের ছেলে নাঈম ইসলাম, বকুল মিয়ার ছেলে শাকিল আহম্মেদ, আব্দুর রহিমের ছেলে জাহাঙ্গীর হোসেন, সালাম মিয়ার ছেলে স্বপন মিয়া, ওয়াহাব আলীর ছেলে রোমান আহম্মেদ ও নুরুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন।

কাজীপুর পৌরসভার মেয়র হাজী নিজাম উদ্দিন জানান, বৃহস্পতিবার রাতে কাজীপুরের বিয়ারা নদীর ঘাটে একটি অনুষ্ঠানে ১০-১২ যুবক নেশাজাতীয় পানীয় পান করে বিষক্রিয়ায় আক্রান্ত হয়। এ ঘটনায় দুজন মারা যায়। গুরুতর অসুস্থ হয়েছে আরও ৮ জন। তাদের কাজীপুর ও বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাজীপুর থানার ওসি একেএম লুৎফর রহমান জানান, গতকাল শুক্রবার সকালে বিয়ারা গ্রামে গিয়ে দুজনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। তিনি আরও জানান, হোমিও জাতীয় কোনো বিষাক্ত কেমিক্যাল পানে ওই দুজনের মৃত্যু হতে পারে। তবে কোনো অভিযোগ থাকলে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

advertisement