advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

‘যোগাযোগের’ নতুন ওয়েবসাইট ট্রাম্পের

আন্তর্জাতিক ডেস্ক
৬ মে ২০২১ ০০:০০ | আপডেট: ৬ মে ২০২১ ১২:০৪
সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।
advertisement

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আগেই ঘোষণা দিয়েছিলেন যে তিনি একটি যোগাযোগের নতুন ওয়েবসাইট করবেন। শুধু ঘোষণাতেই আটকে থাকেননি তিনি। করেও দেখিয়েছেন। ইতোমধ্যে নতুন ওয়েবসাইটের যাত্রা শুরু হয়েছে। এ ওয়েবসাইটে ডোনাল্ড ট্রাম্পের ডেস্ক থেকে সরাসরি বক্তব্য প্রকাশ করা হবে বলে জানানো হচ্ছে। খবর বিবিসি।

গত বছর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হেরে যাওয়ার পর ক্যাপিটলে হামলার প্রেক্ষাপটে বিভিন্ন সামাজিক যোগাযোগের ওয়েবসাইট ট্রাম্পকে বয়কট করে। টুইটারে ট্রাম্পকে আজীবন নিষিদ্ধ করেছে। ফেসবুক, ইউটিউবও ট্রাম্পের অ্যাকাউন্ট সাময়িকভাবে বন্ধ করেছে। সে সময়ই তিনি নতুন ওয়েবসাইট চালুর কথা বলেছিলেন।

তখন থেকে সাবেক এ মার্কিন প্রেসিডেন্ট প্রেস রিলিজের মাধ্যমে তার বক্তব্য দিয়ে যাচ্ছেন। এখন থেকে নতুন ওয়েবসাইটে তার এসব বক্তব্য প্রকাশিত হবে। নতুন এ ওয়েবসাইট প্রকাশের ঘোষণা এমন এক সময়ে এলো যখন ডোনাল্ড ট্রাম্পের ফেসবুক অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হবে কিনা সে বিষয়ে ফেসবুক কর্তৃপক্ষ আর একদিন পরেই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে যাচ্ছে। ট্রাম্পের জ্যেষ্ঠ উপদেষ্টা জেসন মিলার এর আগে বলেছিলেন, একটি নতুন ‘সোশ্যাল মিডিয়া’ চালু করা হবে। গত মার্চে মিলার বলেন, ট্রাম্পের এ নতুন সোশ্যাল মিডিয়া হবে অনেক বড় মাপের।

 

advertisement