advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ব্যবসায়ীসহ ৭ জনের প্রাণহানি সড়কে

আমাদের সময় ডেস্ক
৬ মে ২০২১ ০০:০০ | আপডেট: ৫ মে ২০২১ ২৩:০৭
advertisement

সড়কে মৃত্যুর মিছিল চলছে। সর্বশেষ গত মঙ্গলবার রাতে ও গতকাল ব্যবসায়ী ও ট্রাকের হেলপারসহ ৭ জনের প্রাণহানি ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

লালমনিরহাট : পাটগ্রাম উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই ভ্যানযাত্রী নিহত হয়। এ সময় আহত হয় আরও এক যাত্রী। গতকাল সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপজেলার বুড়িমারী ঘুন্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা রহমতপাড়া এলাকার আকবর আলী ও একই এলাকার নজরুল ইসলামের ছেলে যাদু মিয়া। একই এলাকার আহত রাশেদুল ইসলামকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোরগঞ্জ : কটিয়াদী-মঠখোলা সড়কে বেতাল বাজারসংলগ্ন এলাকায় গতকাল সন্ধ্যা ৬টায় গাছবাহী টমটমের সঙ্গে সিএনজির সংঘর্ষে ইসলাম উদ্দিন নামে এক ব্যক্তি নিহত হয়। তার বাড়ি সুনামগঞ্জের তাহিরপুরে মাহারাম গ্রাম বলে জানা গেছে।

টাঙ্গাইল : নাগরপুরে ট্রাকের ধাক্কায় হিমেল নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। গতকাল দুপুরে টাঙ্গাইল আরিচা সড়কের সহবতপুর ইউনিয়নের দাস পাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। হিমেল দেলদুয়ার উপজেলার নান্দুরিয়া এলাকার আজিজুল ইসলামের ছেলে।

রাজাপুর : ঝালকাঠির রাজাপুরে প্রীতম রায় বালুবাহী একটি ট্রলির ধাক্কায় নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কাঠিপাড়া ঈদগাসংলগ্ন এলাকায় পিরোজপুর-বরিশাল আঞ্চলিক মহাসড়কের ওপর এ ঘটনা ঘটে। প্রিতম খুলনার কলসিবুনিয়া এলাকার স্বর্গীয় গুরুপদ রায়ের ছেলে।

বোয়ালমারী : ফরিদপুরের বোয়ালমারীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবরাজ নিহত হয়। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে মাইজকান্দি-ভাটিয়াপাড়া

আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কানখড়দি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। যুবরাজ দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামের সোনা ঠাকুরের ছেলে।

ওসমানীনগর : গত মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে সিলেটের ভোলাগঞ্জ থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক মহাসড়কের ব্রাহ্মণগ্রামে (দত্ত গ্রাম) দাঁড়িয়ে থাকা বালুভর্তি একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পাথর বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে এবং ঘটনাস্থলে হেলপার মান্নান হাওলাদার নিহত হন। তিনি শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার বালিরহাটের বাসিন্দা।

advertisement