advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সাকিব-মোস্তাফিজের কোয়ারেন্টিন কমানোর চেষ্টা

ক্রীড়া ডেস্ক
৯ মে ২০২১ ০০:০০ | আপডেট: ৮ মে ২০২১ ২৩:৫১
advertisement

অনির্দিষ্টকালের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিতের পর সম্প্রতি ভারত থেকে আসা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং পেসার মোস্তাফিজুর রহমানের কোয়ারেন্টিন পর্ব কমানোর চেষ্টা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবিপ্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ‘আমরা চেষ্টা করছি কোয়ারেন্টিন পর্ব কমানোর। আমাদের প্রাথমিক পরিকল্পনাটি ছিল শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে থাকা খেলোয়াড়দের অনুশীলনে নামানো। আমরা তাদের বিষয়ে সবুজ সংকেত পেয়েছি।’

বাংলাদেশ সরকারের নির্দেশ অনুসারে, ভারত ও দক্ষিণ আফ্রিকা থেকে আগতদের কঠোরভাবে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। অন্য দেশের তুলনায় এসব দেশের কোভিড ১৯-এর ধরন ভিন্ন ধরনের হওয়ায় সরকার এ সিদ্ধান্ত নিয়েছে।

ভারত থেকে ৬ মে চার্টার্ড ফ্লাইটে আহমেদাবাদ থেকে ঢাকায় পা রাখার পর গুলশানে শেরাটনের ফোর পয়েন্ট হোটেলে সাকিব এবং স্ত্রীসহ হোটেল সোনারগাঁওয়ে কোয়ারেন্টিনে আছেন মুস্তাফিজুর রহমান।

আগামী ২০ মে শেষ হবে সাকিব-মোস্তাফিজের কোয়ারেন্টিন এবং ২৩ মে থেকে শুরু হবে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজ। তবে সিরিজটি সামনে রেখে তাদের অনুশীলনের সুযোগ দিতে বিশেষ অনুমতি নেওয়ার চেষ্টা করছে বিসিবি।

advertisement