advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

নাটোরে খাটে পড়ে ছিল দম্পতির রক্তাক্ত লাশ

নাটোর প্রতিনিধি
৯ মে ২০২১ ০০:০০ | আপডেট: ৮ মে ২০২১ ২৩:৫১
advertisement

বাগাতিপাড়া উপজেলার জামনগর পশ্চিমপাড়া এলাকায় নিজ বাড়িতে খুন হয়েছেন এক বৃদ্ধ দম্পতি। কী কারণে এই জোড়া হত্যাকা-, তা নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহতদের পরিবারের সদস্যদের দাবি, এটি পরিকল্পিত হত্যাকা-। পুলিশ ঘটনার রহস্য উদ্ঘাটনে অনুসন্ধান শুরু করেছে।

জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল কুদ্দুস বলেন, গতকাল শনিবার সকালে উপজেলার জামনগর পশ্চিমপাড়া এলাকায় কৃষক আমিরের বাড়িতে বেড়াতে আসেন তার নাতি স্বপন। বাড়ির প্রবেশপথ তালাবদ্ধ ছিল। তবে পাশ দিয়ে ঘরে খাটের ওপর নানা আমির হোসেন (৭০) ও নানি স্ত্রী আলেকা বেগমে (৬৫) রক্তাক্ত লাশ দেখে এলাকাবাসীকে খবর দেন।

আবদুল কুদ্দুস আরও জানান, নিহত আমির হোসেনের এক ছেলে ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। আর দুই মেয়েকে বিয়ে দিয়েছেন পার্শ্ববর্তী এলাকায়। সন্তানরা কেউ পাশে না থাকায় বৃদ্ধ দাম্পতি একাই বাড়িতে থাকতেন।

তাই কী কারণে এই হত্যাকা-, তা নিশ্চিত করতে পারছেন স্বজনরা। তবে এটি পরিকল্পতি হত্যাকা- দাবি করে এ ঘটনার বিচার দাবি করেন তারা।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, কৃষক আমিরের বাড়িতে থাকা সিমেন্টের রড দিয়ে তাদের পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে বাড়িতে লুটপাট চালানো হয়েছে কিনা, তা নিশ্চিত করতে পারেননি তিনি। গত বৃহস্পতিবার রাতে এই হত্যাকা- সংঘটিত হতে পারে বলে জানান তিনি।

বাগাতিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আবু সাদাদ জানান, গতকাল দুপুরে দম্পতির লাশ নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে বিকাল পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

advertisement