advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

মিউজিক্যাল ফিল্মে কায়েস আরজু ও নাইরুজ সিফাত

বিনোদন প্রতিবেদক
১০ মে ২০২১ ১৫:০৬ | আপডেট: ১০ মে ২০২১ ১৫:৫৮
‘কথা দে’ মিউজিক্যাল ফিল্মের দৃশ্যে কায়েস আরজু ও নাইরুজ সিফাত
advertisement

কায়েস আরজু চট্টগ্রামের গ্রুপ থিয়েটারে কাজ করেছেন। ২০০৭ সালে হাসিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। প্রথম সিনেমায় দর্শকদের হৃদয় জয় করে নেন এই তারকা। এরপর কায়েস আরজু অভিনীত একাধিক সিনেমা প্রশংসিত হয়েছে।

এদিকে, নাইরুজ সিফাত বিভিন্ন বিজ্ঞাপণ এবং নাটকে অভিনয় করে নিজের আলাদা একটি জায়গা তৈরি করেছেন মিডিয়ায়। এবার তারা এক হলেন ঈদের বিশেষ একটি কাজে। জুটি বাঁধলেন মিউজিক্যাল ফিল্ম-এ। শিরোনাম ‌‘কথা দে’। আধুনিক ফোক ঘারানার এই গানটি লিখেছেন সোমেশ্বর অলি, সুর-সংগীত করেছেন আহম্মেদ হুমায়ুন আর কণ্ঠ দিয়েছেন জাহিদ লিটন।

অ্যাড এক্টিভ’র ব্যানারে ভিন্নধর্মী গল্পে নির্মিত হয়েছে গানটির ভিডিও। মিউজিক্যাল ফিল্মটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা মাহিন আওলাদ।

মিউজিক্যাল ফিল্মটি নিয়ে চিত্রনায়ক কায়েস আরজু বলেন, ‘দর্শকরা আমাকে একটি আলাদা নতুন লুকে দেখতে পাবে, যেটা আগে কখনো দেখেনি। মৌলিক গল্পে নির্মিত মিউজিক্যাল ফিল্মটির গল্প, কস্টিউম, আর্ট, লোকেশন, মেকিং ও গান সবকিছু মিলিয়ে একটা ভিন্ন মাত্রা যোগ করবে এবং মানুষের মনে কাজটি অনেক দিন গেঁথে থাকবে।’

প্রথম মৌলিক গান নিয়ে বেশ উচ্ছ্বসিত শিল্পী জাহিদ লিটন। জানালেন, ‘গান নিয়ে অনেক দূর যাওয়ার স্বপ্ন তার। নিয়মিতই থাকবেন গানের সঙ্গে।

ঈদকে সামনে রেখে ‘কথা দে’ প্রকাশ হবে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ব্যানারে। ঈদের পরদিন ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে মিউজিক্যাল ফিল্মটি অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশীয় এবং আন্তর্জাতিক অ্যাপ-এ।

advertisement