advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সড়কে শিশুসহ ৭ জনের প্রাণহানি

আমাদের সময় ডেস্ক
১১ জুন ২০২১ ০০:০০ | আপডেট: ১০ জুন ২০২১ ২৩:১৩
advertisement

বেপরোয়া বাস, ট্রাক, কাভার্ডভ্যান ও পিকআপভ্যানে শিশু, পান ব্যবসায়ী ও পথচারীসহ ৭ জন নিহত হয়েছেন। তাদের মধ্যে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৩, ঝিনাইদহ, চাঁপাইনবাবগঞ্জ, দিনাজপুরের বিরামপুর ও ঝালকাঠির কাঁঠালিয়ায় একজন করে নিহত হন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

পঞ্চগড় : তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নে কাভার্ডভ্যানের সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায় এবং পিকআপচালক রুবেল ইসলাম ও স্বপন হোসেন নামে দুজন নিহত হন। এ সময় গুরুতর আহত হন সুজন ইসলাম নামে এক যুবক। গত বুধবার দিনগত রাতে পঞ্চগড়-তেঁতুলিয়া সড়কের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ভেরসা সেতুর ওপরে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল উপজেলার কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার কালুমিয়ার ছেলে ও স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে। তিনি তেঁতুলিয়ার কালান্দিগঞ্জ এইচ আর এফ পেট্রল পাম্পের একজন কর্মচারী বলে জানা গেছে। আহত সুজন ইসলাম তেঁতুলিয়া উপজেলার কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার সোহরাব আলীর ছেলে। এদিকে গতকাল পঞ্চগড়-আটোয়ারী মহাসড়কের যুগিকাটা গুচ্ছগ্রাম এলাকায় বাসের ধাক্কায় মোছা. মিতু আকতার (৫) নামে এক শিশু নিহত হয়। মিতু উপজেলার ধামোর ইউনিয়নের যুগিকাটা গুচ্ছগ্রামের বাসিন্দা মো. নুর জামালের মেয়ে।

ঝিনাইদহ : সদর উপজেলার ঝপঝপিয়া এলাকায় বাসচাপায় জাহাঙ্গীর হোসেন নামে এক পান ব্যবসায়ী নিহত হন। এ সময় আহত হন আরও একজন। গতকাল ভোর সাড়ে ৫টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের ওই স্থানে এ দুর্ঘটনা ঘটে। তিনি হলিধানী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। আহত জামিরুল ইসলাম একই এলাকার বিনোদপুর গ্রামের বাসিন্দা।

চাঁপাইনবাবগঞ্জ : নাচোলে ট্রাকের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হন। গতকাল সকালে নাচোলে জোনাকি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

বিরামপুর : বিরামপুরে ঢাকাগামী হানিফ ইন্টারপ্রাইজ কোচের ধাক্কায় পথচারী মজিবর রহমান নিহত হন। গতকাল সকাল ৮টার দিকে উপজেলা সদরের টাটকপুর মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি বিরামপুর উপজেলার পলিপ্রায়গপুর ইউনিয়নের নলকুড়া গ্রামের মৃত মফিজ উদ্দিন সরকারের ছেলে।

কাঁঠালিয়া : ঝালকাঠির কাঁঠালিয়া-ভা-ারিয়া আঞ্চলিক মহাসড়কে বিআরটিসি বাসচাপায় এক ব্যবসায়ী নিহত হন। গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বিনাপানি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তিনি কাঁঠালিয়া সদরের উত্তর আউরা গ্রামের নিরঞ্জন শীলের ছেলে। তিনি কাঁঠালিয়া বাসস্ট্যান্ডে বিকাশের ব্যবসা করতেন।

advertisement