advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সাঁথিয়ায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

আমাদের সময় ডেস্ক
১১ জুন ২০২১ ০০:০০ | আপডেট: ১০ জুন ২০২১ ২৩:৩৯
advertisement

পাবনায় সাঁথিয়ায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ছাড়া পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের হাতে মানিকগঞ্জের সিংগাইরে এক ব্যবসায়ী ও নোয়াখালীর সুবর্ণচরে এক প্রবাসী খুন হয়েছেন। নেত্রকোণার মদন উপজেলায় পাটক্ষেতে পড়েছিল অটোরিকশা চালকের লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর-

মানিকগঞ্জ : সিংগাইরে নাসির উদ্দিন নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। বুধবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নাসির বাস্তা গ্রামের ইছাক মিয়ার ছেলে। তিনি ওই বাজারে মুদি ব্যবসা করতেন। স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে একই গ্রামের হাজি ছফর উদ্দিনের ছেলে লাবুর স্বজনদের সঙ্গে নাসিরের কথাকাটাকাটি হয়। এর জেরে বুধবার রাতে লাবু তার কয়েকজন সহযোগী নিয়ে নাসিরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী : সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে পূর্ববিরোধের জের ধরে বুধবার দুপুরে কামাল উদ্দিন নামে এক প্রবাসীকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন। রাত ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে কুমিল্লায় তার মৃত্যু হয়। হত্যাকা-ে জড়িত দুজনকে আটক করেছে পুলিশ। কামাল উদ্দিন উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড চরকাজী মোখলেস গ্রামের ওবায়দুল হক ওদু মিয়ার ছেলে। কামাল উদ্দিনের পরিবারের সঙ্গে জমি নিয়ে একই এলাকার মৃত সফি উল্যার পরিবারের বিরোধ চলছিল। বুধবার বেলা ২টার দিকে কামাল উদ্দিন মোটরসাইকেল নিয়ে স্থানীয় মালেকের দোকান এলাকায় তেল কিনতে আসেন। এ সময় পেছন থেকে তার ওপর হামলা চালান মৃত সফি উল্যার ছেলে মাঈন উদ্দিন, রফিক, ইসমাইল, রুহুল আমিনের ছেলে আবুল কালামসহ কয়েকজন।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পূর্ববিরোধের জেরে এ হত্যাকা- ঘটেছে। এ ঘটনায় ইসমাইল ও আবুল কালাম নামে দুজনকে আটক করা হয়েছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে।

সাঁথিয়া (পাবনা) : সাঁথিয়ায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম সেলিম হোসেন। তিনি সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের গোসাইপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। থানাসূত্রে জানা যায়, গতকাল সকাল ৭টার দিকে পাবনা-নগরবাড়ী মহাসড়কের বহলবাড়িয়াসংলগ্ন কালুকাটা মাঠে সেলিমের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। তাকে পায়ের রগ কেটে, ধারালো অস্ত্র গলায় ঢুকিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। লাশের পাশ থেকে একটি হাতুড়ি উদ্ধার করে পুলিশ। নিহতের মামা বাকিবিল্লাহ জানান, সেলিম বুধবার বিকালে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়।

মদন (নেত্রকোনা) : মদন উপজেলা কাইটাইল ইউনিয়নে খাগুরিয়া হাওরে পাটক্ষেত থেকে গতকাল দুপুরে এক অটোচালকের লাশ উদ্ধার করে পুলিশ। তার নাম রিজন। তিনি মদন পৌরসভার জাহাঙ্গীরপুর গ্রামের শাহালমের ছেলে। গত ৮ জুন বাড়ি থেকে অটো নিয়ে ভাড়ার উদ্দেশে বের হন রিজন। এর পর আর বাড়ি ফিরেননি। তাকে খুঁজতে গিয়ে কাইটাইল ইউনিয়নের বটতলা বাজারে ব্যাটারিবিহীন অটোটির সন্ধান মেলে। ছেলেকে না পেয়ে শাহালম গতকাল সকালে মদন থানায় জিডি করেন। বিকাল ৪টার দিকে পাটক্ষেতে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ পাওয়া যায়। শাহালম থানায় গিয়ে লাশটি রিজনের বলে শনাক্ত করেন। মদন থানার ওসি তদন্ত উজ্জ্বল ক্লান্তি সরকার জানান, এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে লাশ নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে।

advertisement