advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

প্রাক্তন স্বামীকে ভুলতে পারছেন না মাহি

বিনোদন প্রতিবেদক
২০ জুন ২০২১ ১৬:৩৩ | আপডেট: ২০ জুন ২০২১ ১৭:০৬
স্বামীর সঙ্গে মাহিয়া মাহি। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে চিত্রনায়িকা মাহিয়া মাহি তার সংসার ভাঙনের ইঙ্গিত দিয়েছেন। জানিয়েছেন, এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সঙ্গে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা। পৃথিবীর শ্রেষ্ঠ শ্বশুরবাড়ির মানুষগুলোকে আর কাছ থেকে না দেখতে পাওয়াটা, বাবার মুখ থেকে মা জননী, বড় বাবার মুখ থেকে সুনামাই শোনার অধিকার হারিয়ে ফেলাটা সবচেয়ে বড় অপারগতা। আমাকে মাফ করে দিও। তোমরা ভালো থেকো। আমি তোমাদের আজীবন মিস করবো।

সেসময় মাহি ও তার স্বামী পারভেজ মাহমুদ অপু জানান, তাদের বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চলছে। তবে মাহি একাধিকবার দাবি করেন, সংসার টিকিয়ে রাখার জন্য বহু চেষ্টা করেছেন তিনি। এমন কি এখনও অপুকে ভুলতে পারছেন না তিনি। আজ এক ফেসবুক পোস্টে এমনটাই জানিয়েছেন অগ্নি কন্যা’খ্যাত এই চিত্রনায়িকা।

বিকেলে মাহি তার ফেসবুকে অপুর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন। আর ক‌্যাপশনে লিখেছেন, ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমিতো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না।’

উল্লেখ্য, ২০১৬ সালের সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। সম্প্রতি তারা ডিভোর্সের সিদ্ধান্ত নেন। যদিও তাদের সংসারে বেশ কয়েকবার ভাঙনের গুঞ্জন উঠেছে। তবে প্রতিবারই স্বামীর সঙ্গে রোমান্টিক ছবি কিংবা স্ট্যাটাসে সেসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মাহি।

advertisement