advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

তোফায়েল আহমেদ ফাউন্ডেশন দরিদ্রদের জন্য কাজ করবে : তোফায়েল আহমেদ

ভোলা (উত্তর) প্রতিনিধি
২১ জুন ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২০ জুন ২০২১ ১০:৫৮ পিএম
advertisement

‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশন’ ভোলাসহ সারাদেশের অসহায় দরিদ্র মানুষের জন্য কাজ করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। গতকাল বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা চত্বরে প্রতিবন্ধী যুবক মো. মিজানুর রহমানের কর্মসংস্থানের জন্য একটি ইজিবাইক প্রদানকালে ভার্চুয়ালি বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি তার সব সম্পদ আত্মমানবতার সেবায় প্রতিষ্ঠিত ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশনে’ দান করার ঘোষণা দেন।

তোফায়েল আহমেদ বলেন, তোফায়েল আহমেদ ফাউন্ডেশনের মাধ্যমেই দরিদ্র্য মানুষের সেবায় পরিচালিত হবে হাসপাতাল, বৃদ্ধাশ্রম, শিক্ষাবৃত্তিসহ আর্তমানবতায় সেবামূলক কাজ। আমার মায়ের নামে বৃদ্ধাশ্রম গড়ে তুলেছি, যেখানে বৃদ্ধাদের মায়ের মতো সেবা করা হচ্ছে। শুধু ভোলা নয়, এই ফাউন্ডেশনের মাধ্যমে সারাদেশের অসহায় দরিদ্র মানুষের জন্য কাজ করা হবে।

ভোলার উপশহর বাংলাবাজারে গড়ে তোলা হয়েছে আজাহার ফাতেমা মেডিক্যাল কলেজ হাসপাতাল। ওই হাসপাতাল ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশনের’ মাধ্যমে পরিচালিত হবে বলেও জানান তিনি। মেডিক্যাল কলেজের দায়িত্বে রয়েছেন তার মেয়ে ডা. তাসলিমা মুন্নী, যেখানে বিনা টাকায় গরিব মানুষ চিকিৎসা সেবা পাবে।

এ সময় উপস্থিত ছিলেন ভোলার জেলা প্রশাসক মো. তৌফিক-ই-এলাহী চৌধুরী, জেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোশারফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, তোফায়েল আহমেদ ফাউন্ডেশনের মহাসচিব মইনুল হোসেন বিপ্লব, প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান বশির আহমেদ, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান প্রমুখ।

উল্লেখ্য, ২০১৬ সালে প্রতিষ্ঠা করা হয় তোফায়েল আহমেদ ফাউন্ডেশন। এ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

মহাসচিবের দায়িত্ব পালন করছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

advertisement