advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ভিভো’র ভি-সিরিজের শেষ ফোন বাজারে আসছে

অনলাইন ডেস্ক
২১ জুন ২০২১ ১৬:০৬ | আপডেট: ২১ জুন ২০২১ ১৬:০৬
advertisement

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো শিগগিরই আনুষ্ঠানিক যাত্রা ঘোষণা করবে তাদের নতুন স্মার্টফোন  ভি২১ই-এর। এই স্মার্টফোনটি হবে ভিভো’র ভি-সিরিজ স্মার্টফোনের সর্বশেষ সংযোজন।

ভি২১ই ফোনের সামনের ক্যামেরায় ৪৪ এমপি আই অটোফোকাস যুক্ত করা হয়েছে, যা এআই নাইট পোর্ট্রেটের সাথে মিলিত হয়ে আরও উন্নত ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির অভিজ্ঞতা অর্জনে সহায়ক হবে। সামনের ক্যামেরাতে থাকছে উন্নত অটোফোকাস প্রযুক্তি।

স্মার্টফোনটিতে ৪কে মানের চিত্র এবং ভিডিও ক্যাপচারের জন্য ক্যামেরা সিস্টেম থাকবে। পেশাদার-গ্রেড ফটোগ্রাফির ক্ষেত্রে ভি২১ই ব্লগারদের এবং বিভিন্ন ব্যবহারকারীদের প্রতিটি মুহূর্ত ভাগ করে নেওয়ার জন্য আদর্শ সঙ্গী হিসেবেই বিবেচিত হবে। ভি-সিরিজের উত্তরাধিকার হিসেবে ভি২১ই-তেও  থাকছে আলট্রা স্লিম ডিজাইন, যার দৈর্ঘ্য মাত্র ৭.৩৮ মি.মি পাতলা এবং ওজন ১৭১ গ্রাম। নতুন ভি২১ই এর নান্দনিক ডিজাইন এবং চমকপ্রদ রং গ্রাহকদের আকৃষ্ট করবে।

ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর মি. ডেভিড লী বলেন, ‘আমাদের ক্যামেরা সিস্টেমে অনেক ধরনের হার্ডওয়্যার রয়েছে, তাই আমরা নিশ্চিত করতে চাই আমাদের স্মার্টফোনের নকশাটি ত্রুটিবিহীন। দেখতে সুন্দর এমন একটি ফোন যা গ্রাহকদের পাওয়ার-প্যাকড পারফরম্যান্স সরবরাহ করবে। আধুনিক গ্রাহকদের এই চাহিদার আশ্বাস দিতে সক্ষম হবে ভিভো ভি ২১ই।‘

advertisement