advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পরীমনির মামলায় পাাঁচ দিনের রিমান্ডে নাসির-অমি

নিজস্ব প্রতিবেদক
২৩ জুন ২০২১ ১৮:২৫ | আপডেট: ২৩ জুন ২০২১ ১৯:১৬
ছবি : সংগৃহীত
advertisement

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার থানায় করা মামলায় আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

মাদক মামলায় সাত দিনের রিমান্ড শেষে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি) বুধবার নাসিরউদ্দিন মাহমুদ ও অমিকে আদালতে হাজির করে। সেখানে পরীমনির মামলায় সাভার থানা পুলিশের করা রিমান্ড আবেদনের শুনানি হয়। শুনানি শেষে আদালত নাসির ও অমিকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ৮ জুন রাতে পরীমনিকে ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগে তোলেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে। পরে ১৪ জুন ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন ও অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করে পরীমনি সাভার থানায় মামলা করেন।

ওই মামলার পরিপ্রেক্ষিতে ১৫ জুন নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এরপর রাজধানীর বিমানবন্দর থানায় করা মাদক মামলায় নাসির উদ্দিন ও অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে বুধবার পরীমনির মামলায় তাদের রিমান্ড পায় পুলিশ।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ আবদুল্লাহ আল কাফী জানান, আগেই নাসির ও অমিকে ১০ দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করা হয়েছিল। আদালতে রিমান্ড মঞ্জুর হওয়ার পর আসামিদের ঢাকা থেকে সাভার থানায় নিয়ে আসা হচ্ছে।

advertisement