advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

গাজীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

গাজীপুর সদর প্রতিনিধি
২৪ জুলাই ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৩ জুলাই ২০২১ ১১:০৯ পিএম
advertisement

ঈদের দিন রাতে শ্রীপুর উপজেলায় দুর্বৃত্তদের হামলায় আহত ছাত্রলীগ নেতা সৈয়দ মাসুম আহমেদ রাজধানীর নিউরোসাইন্স হাসপাতালে গতকাল সকালে মারা গেছেন। তিনি শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। দীর্ঘদিন ধরে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন তিনি। শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থীও ছিলেন বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমু।

নিহতের বড় ভাই সৈয়দ মুরশেদ জানান, ঈদের দিন রাত ৩টার দিকে স্থানীয় মাওনা বাজারে গরুর চামড়ার ব্যবসা শেষে বাড়ি ফরেন মাসুম। আগে থেকেই তার থাকার ঘরের তালা ভেঙে অবস্থান করছিল অন্তত ১২ দুর্বৃত্ত। মাসুম ঘরে প্রবেশ করা মাত্রই দুর্বৃত্তরা হামলা করে। এ সময় বাড়ির অন্য ঘরগুলোর দরজার ছিটকিনি বাইরে থেকে বন্ধ করে দেওয়া হয়। একপর্যায়ে মাসুম চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। প্রথমে মাসুমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে বৃহস্পতিবার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন বলেন, নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে শ্রীপুর থানায় মামলা রুজু হয়েছে। অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

advertisement