advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

করোনায় মৃত্যু ফায়ার সার্ভিসের উপপরিচালকের

নিজস্ব প্রতিবেদক
২৪ জুলাই ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৪ জুলাই ২০২১ ১২:১১ এএম
advertisement

করোনা ভাইরাস কেড়ে নিল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ময়মনসিংহ বিভাগের বিভাগীয় প্রধান উপপরিচালক আবুল হোসেনের প্রাণ। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ১ ছেলে ৩ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়।

উপপরিচালক আবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন। আবুল হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে তিনি বলেন, সদালাপী ও বিনয়ী আবুল হোসেন একজন মেধাবী, দক্ষ ও চৌকস কর্মকর্তা ছিলেন। তিনি সাফল্যের সঙ্গে তার ওপর অর্পিত দায়িত্ব পালন করে গেছেন।

প্রয়াত আবুল হোসেন ১৯৮৩ সালের ৭ ডিসেম্বর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে স্টেশন অফিসার হিসেবে যোগদান করেন। এরপর

তিনি দীর্ঘ কর্মজীবনে ওয়ারহাউস ইন্সপেক্টর, সিনিয়র স্টেশন অফিসার, উপসহকারী পরিচালক এবং সহকারী পরিচালক পদে দায়িত্ব পালন করেন। ২০১৭ সালে তিনি উপপরিচালক পদে পদোন্নতি লাভ করেন এবং ২০২০ সালের ৯ জানুয়ারি থেকে ময়মনসিংহ বিভাগের দায়িত্ব পালন করছিলেন। আগামী ২ অক্টোবর তার স্বাভাবিক চাকরিজীবন শেষে অবসরে যাওয়ার কথা ছিল। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে বলে এক বিজ্ঞপ্তিতে জানায় ফায়ার সার্ভিস সদর দপ্তর।

advertisement