advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

রাজধানীতে থানার সামনে স্বেচ্ছাসেবক লীগের সংঘর্ষ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক
২৮ জুলাই ২০২১ ০৯:২৬ পিএম | আপডেট: ২৯ জুলাই ২০২১ ১২:৪০ এএম
ভিডিও থেকে নেওয়া ছবি
advertisement

রাজধানীর দারুস সালাম থানার সামনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষের খবর পাওয়া গেছে। রক্তক্ষয়ী এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। বালুর ব্যবসা নিয়ন্ত্রণকে কেন্দ্র করে আজ বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে এ সংঘর্ষ হয়।

জানা গেছে, দারুস সালাম থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসলাম গ্রুপ ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাবিল খান গ্রুপের মধ্যে ঘটা সংঘর্ষটি থানা থেকে কয়েকশ গজ সামনে ঘটেছে। দুই পক্ষই রামদা, হকিস্টিক, বাঁশ, লাঠি, ইট-পাটকেল ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বালুর ব্যবসাকে কেন্দ্র করে ইসলাম গ্রুপ ও নাবিল খান গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। এ নিয়ে প্রায় সময় দুই গ্রুপের মধ্যে দখল পাল্টাদখলের ঘটনা ঘটত। আজকের সংঘর্ষের ঘটনার সময় পুলিশ সদস্যরা উপস্থিত থাকলেও তারা পরিস্থিতি নিয়ন্ত্রনে নিতে পারেননি।

এ বিষয়ে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা মুরাদ হোসেন বলেন, ইট-বালুর ব্যবসাটি দীর্ঘদিন ধরে তার ছিল। কিন্তু দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসলাম তার কাছ থেকে ব্যবসাটি জোর করে নিয়ে নেন। আজ তার লোকজনের ওপর ইসলাম গ্রুপের সদস্যরা হামলা চালিয়েছে।

দারুসসালাম থানার ফাঁড়ির ইনচার্জ শারিফুজ্জামান বলেন, ‘ইটপাটকেল নিয়ে দুগ্রুপের সংঘর্ষ হয়েছে। চলেছে প্রায় ২০ মিনিটের মতো। হতাহতের সংখ্যা পরে বলতে পারব। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।’

advertisement