advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আমি সরকারের লোক, কোনো অপরাধ করিনি : হেলেনা জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক
৩০ জুলাই ২০২১ ২১:৩৬ | আপডেট: ৩১ জুলাই ২০২১ ০৮:৪৯
হেলেনা জাহাঙ্গীর। ছবি : আমাদের সময়
advertisement

আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত আলোচিত হেলেনা জাহাঙ্গীর নিজেকে নিরপরাধ বলে দাবি করেছেন আদালতে। আজ শুক্রবার ৭টা ৫০ মিনিটে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে নেওয়া হলে বিচারকে কাছে তিনি এ দাবি করেন। এ ছাড়া নিজেকে সরকার ও আওয়ামী লীগের লোক বলেও পরিচয় দেন হেলেনা।

ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী তার কাছে জানতে চান, ‘আপনার কিছু বলার আছে?’ জবাবে হেলেনা জাহাঙ্গীর বলেন, ‘আমি সরকারের লোক। আমি আওয়ামী লীগের লোক। আমি প্রধানমন্ত্রীর সঙ্গে ২৫টি দেশ ভ্রমণ করেছি। আমি কোনো অপরাধ করিনি। তার প্রমাণ নেই।’ তিনি আরও বলেন, ‘আমি বহিষ্কার হইনি। আমি এখনও দলের সঙ্গে আছি।’

রাজধানীর গুলশান থানার মামলায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শুক্রবার বিকেল ৫টা ৪০ মিনিটে হেলেনা জাহাঙ্গীরকে গুলশান থানায় হস্তান্তর করা হয়।

গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলশানে হেলেনা জাহাঙ্গীরের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। পরে মিরপুরে হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন জয়যাত্রা আইপিটিভির কার্যালয় এবং জয়যাত্রা ফাউন্ডেশন ভবনেও অভিযান চালানো হয়।

অভিযানের পর হেলেনাকে আটকের বিষয়ে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কে এম আজাদ জানান, হেলেনার বাসায় ‘মদ, হরিণের চামড়া, ক্যাসিনো বোর্ড, ওয়াকিটকিসহ বেশ কিছু অবৈধ সরঞ্জাম পাওয়া গেছে। এ ছাড়া জয়যাত্রা আইপি টিভি ও জয়যাত্রা ফাউন্ডেশন ভবনে অভিযানের পর র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ বলেন, ‘জয়যাত্রা টিভির কোনো বৈধ কাগজপত্র ছিল না।’

advertisement