advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

টিনা রাসেলের ‘পাগলেরই বেশ’ (ভিডিও)

বিনোদন প্রতিবেদক
৩১ জুলাই ২০২১ ১২:৩৭ পিএম | আপডেট: ৩১ জুলাই ২০২১ ১২:৪৫ পিএম
টিনা রাসেল
advertisement

মিডিয়ার একাধিক অঙ্গনে নিজেকে প্রমাণ করেছেন টিনা রাসেল। দরদমাখা গায়কীর যাদুতে জয় করে নিয়েছেন অজস্র শ্রোতা-মন। নিজস্ব বাচনভঙ্গি ও সাবলীল উপস্থাপনার কারণে টেলিভিশন দর্শকদের মনেও জায়গা করে নিয়েছেন এই শিল্পী। পাশাপাশি একজন সফল উদ্যোক্তাও তিনি। উদ্যমী এই তারকা বরাবরই নিজেকে মেলে ধরছেন নানা মাধ্যমে।

তবে সবকিছু ছাপিয়ে গানের মাঝেই আসল আনন্দ খুঁজে পান টিনা রাসেল। তাই শত ব্যস্ততার মাঝেও তার ভক্ত-শ্রোতাদের নিয়মিত গান উপহার দিয়ে যাচ্ছেন। আবার গানেও নিজেকে তুলে ধরছেন নানা মাত্রায়। সেই ধারাবাহিকতায় টিনা রাসেল এবার হাজির হলেন আধুনিক ফোক ঘরানার গানচিত্রে।

ঈদ উপলক্ষে গতকাল বিকালে প্রকাশ হলো টিনার নতুন গান ‘পাগলেরই বেশ’। সময়ের মেধাবী গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী জিসান গান শুভর কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানচিত্রটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

গানটি নিয়ে উচ্ছ্বসিত টিনা রাসেল। তার ভাষ্য, ‘প্রতিটি শিল্পী আজীবন গান করে যান। কিন্তু তপস্যায় থাকেন, জীবনের সেরা গানটি গাওয়ার জন্য। আমার বেলাতেও তাই। আমি এ পর্যন্ত যতগুলো কাজ করেছি, মনে হয়েছে ‘পাগলেরই বেশ’ আমার সেই কাঙ্ক্ষিত গান। আত্মতৃপ্তির গান।’

তিনি আরও বলেন, ‘খুব সহজে কোনোকিছু পেতে চাইনি। একটা ভালো গানের জন্য বরাবরই মনে মনে যুদ্ধ করেছি। একটা ভালো গান মানে ভালো কিছু কথা, কথার সঙ্গে সামঞ্জস্য রেখে অসাধারণ সুর এবং কথা-সুরের সমন্বয়ে সঠিক সংগীতায়োজন। এর সব কিছুই আছে “পাগলেরই বেশ” গানটিতে। চেষ্টা করেছি, আমার গায়কীর সর্বোচ্চটা দিতে। বাকিটা শ্রোতাদের ওপর। তবে, আমি খুব আশাবাদী গানটি নিয়ে।’

সুনামগঞ্জের নয়নাভিরাম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। ভিডিওতে অভিনয় করেছেন পূর্ণিমা বৃষ্টি ও নোমান। আছে কণ্ঠশিল্পী টিনা রাসেলের উপস্থিতিও।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশ ও দেশের বাইরের একাধিক অ্যাপ-এ।

advertisement