advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পর্ন ছবি তৈরি নিয়ে এবার মুখ খুললেন নয়না

বিনোদন ডেস্ক
৩১ জুলাই ২০২১ ০৭:২০ পিএম | আপডেট: ৩১ জুলাই ২০২১ ০৭:২০ পিএম
advertisement

পর্ন ছবি তৈরি ও মোবাইল অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেপ্তার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। এরপর তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলেছেন একাধিক মডেল-অভিনেত্রী।

পর্নোগ্রাফির অভিযোগের সঙ্গে সম্প্রতি জড়িয়ে গেছে কলকাতা ও মুম্বাইয়ের নাম। খবর বেরিয়েছে, ওই দুই নগরীতে পর্ন ছবি তৈরির ব্যবসা চলছে, যা নিয়ে উঠতি মডেল, অভিনেত্রীদের অজস্র অভিযোগ। তাদের দাবি, জোর করে, ভয় দেখিয়ে, ভুলিয়ে, টাকার টোপ দিয়ে নাকি এই ধরনের পেশায় আসতে বাধ্য করা হচ্ছে।

এই অভিযোগ কতটা সত্যি, জানতে চাইলে নায়িকা নয়না গঙ্গোপাধ্যায় আনন্দবাজারকে বলেন, ‘রাজ কুন্দ্রা পর্ন কাণ্ডের সঙ্গে জড়িত, এটা প্রমাণ সাপেক্ষ। বিষয়টি নিয়ে বিশেষ কিছু জানিও না। যা জানি না তাই নিয়ে মুখ খুলতে রাজি নই।’

নয়না গঙ্গোপাধ্যায় জানান, তিনি লোক-বুঝে মেশেন। ছবির আলোচনা ছাড়া বাড়তি কথা বলেন না। শুটিংয়ের পর নিজের মতো সময় কাটান। তার ভাষ্যমতে, ‘হয়তো এই কারণেই কেউ আমায় কুপ্রস্তাব দেওয়ার সাহস পায়নি। আজ পর্যন্ত আমি কারও থেকে কোনো খারাপ ব্যবহার পাইনি।’  

নয়না সাহসী দৃশ্যে অভিনয় করেন। তার অভিনীত ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’, রামগোপাল বর্মার ‘ডি কোম্পানি’ এর ভালো উদাহরণ। অভিনেত্রী নেট মাধ্যমে যথেষ্ট খোলামেলা পোশাক পরে হাজির হন। এগুলো কি কখনো তার প্রতি প্রযোজক বা পরিচালকদের দৃষ্টিভঙ্গি বদলের কারণ হয়নি? নয়নার যুক্তি, তিনি অভিনয় দুনিয়ায় আসার আগে এই ধরনের সাহসী দৃশ্য বহু ছবিতে দেখানো হয়েছে। তিনিও ইদানিং শুনছেন, ওয়েব সিরিজ মানেই নাকি সফট পর্ন।

অভিনেত্রী এই অভিযোগ মানেন না। তার বক্তব্য, চিত্রনাট্যের দাবি মেনে কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় আর পর্ন ছবিতে অভিনয় এক দম আলাদা। দুটোকে গুলিয়ে ফেললে চলবে না।

advertisement