advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ফের বাবা হচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক
২ আগস্ট ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২ আগস্ট ২০২১ ০৮:৪৯ এএম
ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এবং তার স্ত্রী ক্যারি। ছবি : সংগৃহীত
advertisement

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এবং তার স্ত্রী ক্যারি দ্বিতীয় সন্তানের আগমনের অপেক্ষার প্রহর গুনছেন। গত বছরের এপ্রিলে ব্রিটিশ এই দম্পতির ঘরে প্রথম সন্তানের জন্ম হয়। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে ক্যারি তার বন্ধুদের বলেছেন, তিনি আবার গর্ভবতী হওয়ায় অবিশ্বাস্য রকমের সুখ অনুভব করছেন। দ্য সান।

তবে চলতি বছরের শুরুর দিকে তিনি গর্ভপাতের শিকার হয়েছিলেন বলেও জানিয়েছেন। ক্যারি বলেছেন, অনেকের জন্য প্রজনন সমস্যাটি সত্যিই কঠিন হতে পারে। বিশেষ করে যখন ইনস্টাগ্রামের মতো প্ল্যাটফর্মে তারা দেখতে পান যে, সবকিছুই ঠিকঠাক চলছে। তিনি বলেন, আমি এমন লোকদের কাছ থেকে অভিজ্ঞতা শুনে সত্যিই স্বস্তিবোধ করেছি; যারা ক্ষতির সম্মুখীন হয়েছিলেন। যে কারণে আমি আশা করছি যে, খুব সামান্য হলেও আমার এই অভিজ্ঞতা অন্যদের সহায়তা করতে পারে।

চলতি বছরের মে মাসে বিয়ের পিঁড়িতে বসেন বরিস জনসন ও ক্যারি। ৫৭ বছর বয়সী ব্রিটিশ প্রধানমন্ত্রী এর আগেও দুবার বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু সেসব ঘরে তার কত সন্তান আছে সে বিষয়ে জানাননি তিনি। তবে তার দ্বিতীয় স্ত্রী আইনজীবী ম্যারিনা হুইলারের ঘরে চার সন্তান আছে। ডিসেম্বরে সন্তানের জন্ম দেওয়ার কথা রয়েছে ৩৩ বছর বয়সী ক্যারির।

advertisement